বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কর্মকর্তাদের দুর্নীতি থামাতে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের আল্টিমেটাম

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) প্রশাসনের বিভিন্ন দপ্তর থেকে দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের সরিয়ে দেওয়াসহ ‘৬ দফা’ দাবি আদায়ের লক্ষ্যে আল্টিমেটাম দিয়েছে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন।

তারা আগামী ৩০ জানুয়ারির মধ্যে দাবি আদায় না হলে কর্মকর্তাগণ কর্মবিরতি এবং অবস্থান ধর্মঘটসহ সকল কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে।

গত বৃহস্পতিবার ১৯ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ ওয়াজকুরুনী স্বাক্ষরিত আল্টিমেটামের কপি রেজিস্ট্রারের কাছে হস্তান্তর করেন।

আল্টিমেটামে দাবি জানানো হয়েছে, বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা যাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে তাদেরকে প্রশাসনের বাহিরে বদলি করা, কর্মকর্তা-কর্মচারীদের পদোন্নয়ন আপডেট কমিটির পেশকৃত রিপোর্ট আগামী ২৩ জানুয়ারি অনুষ্ঠিত রিজেন্ট বোর্ডের সভায় অনুমোদন করা, সহকারী রেজিস্ট্রার পদের স্কেল ষষ্ঠ গ্রেড এবং ডেপুটি রেজিস্ট্রার পদের স্কেল চতুর্থ গ্রেডে উন্নীত করাসহ অর্গানোগ্রাম কমিটিতে অফিসার্স এসোসিয়েশনের প্রতিনিধি রাখা। এছাড়াও দাবিতে বলা হয়েছে, প্রতি অর্থবছরে ৩টি বাছাই বোর্ড এবং ৩টি রিজেন্ট বোর্ডের সভা আহবান করারও।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাইদুর রহমান জানান, বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সময়ে দূর্নীতিতে অভিযুক্ত কর্মকর্তাকে প্রশাসন থেকে অন্যত্র বদলী সহ ছয়টি দাবি বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিতভাবে পেশ করেছি। আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছে। উক্ত সময়ের মধ্যে দাবি আদায় না হলে আমরা কর্মবিরতি এবং অবস্থান ধর্মঘট কর্মসূচীতে যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 6 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x