শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কাজিপুরে খাসরাজবাড়ী ইউপি উপনির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ী ইউনিয়ন পরিষদের উপনির্বাচনের প্রচার-প্রচারনা আজ মধ্যরাত থেকে শেষ হচ্ছে।২৫ মে খাসরাজবাড়ী ইউপি উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

আর শেষ মুহুর্তের প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা।নয়জন (৯) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা ছুটে চলছেন গ্ৰাম ও পাড়ায় মহল্লায়।

খাসরাজবাড়ী উচ্চ বিদ্যালয় এলাকায় গণসংযোগকালে প্রার্থী মতিয়ার রহমান (ঘোড়া প্রতীক) বলেছেন, আমি এই ইউনিয়নে ৪০ বছর ধরে জনগণকে অনেক কিছু দিয়েছি।তাদের সঙ্গে ছিলাম।আমি আশা করছি এবারও মানুষ আমাকে নির্বাচিত করবেন।

অন্যদিকে, ছাইফুল ইসলাম (ঢোল প্রতীক) জয়ের ব্যাপারে আশাবাদী থেকে প্রচারণায় অংশ নিয়েছেন।

খাসরাজবাড়ী বিভিন্ন এলাকায় ছুটে চলেছেন প্রবীণ সাবেক চেয়ারম্যান ও শিক্ষক এনামুল হক (চশমা প্রতীক) নিয়ে ব্যাপক প্রচারণায় নেমেছেন।

আয়নাল হক ওরফে নয়ন বলেন, মানুষ (মোটরসাইকেল প্রতীকে) ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছে।তাই জয় আমাদের নিশ্চিত।

স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জয়নুল আবেদীন (অটোরিকশা প্রতীক) বলেন, একজন প্রার্থীর জন্য প্রায় এক মাস খুব অল্প সময়।খাসরাজবাড়ীর মানুষকে উন্নয়নের পথে জেগে তোলার জন্য নির্বাচনে অংশ নিয়েছি।

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৩ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন ও ১ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।প্রতি কেন্দ্রে ১০ জন পুলিশ ও ১৭ জন আনসার সদস্যের পাশাপাশি স্টাইকিং ফোর্স ও মোবাইল টিম এবং মোবাইল কোর্ট পরিচালনার সকল ব্যবস্থা নেয়া হয়েছে।

কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ মুজিবুল হক বলেন, আজ প্রচার প্রচারনা শেষ হচ্ছে।কেউ আচরণবিধি ভঙ্গ করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।কোন প্রকার ঝামেলা এড়ানোর জন্য আমাদের আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ কাজিপুর শ্যামল কুমার দত্ত জানান আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আনতে করনীয় নির্ধারনে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।কোন ব্যতয় ঘটবে না আশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 16 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x