রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বঙ্গবন্ধুর জন্মদিনে আগামীকাল বঙ্গবন্ধু গবেষণা পরিষদের আলোচনা সভা 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের উদ্যোগে ১৭ মার্চ শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরম খাঁ মিলনায়তন (৩য় তলায়) ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা, শিশু সমাবেশ, শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পুরস্কার বিতরণ প্রভৃতি কর্মসূচি পালন করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এডভোকেট আ. ক. ম মোজাম্মেল হক এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর সভাপতি ওমর ফারুক, সাবেক রাষ্ট্রদূত অধ্যাপক ড. নিম চন্দ্র ভৌমিক, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, জাতীয় কবিতা পরিষদের সহ-সভাপতি কবি আসলাম সানী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ, কবি-গবেষক মোস্তাক আহমেদ ও কবি আসাদ কাজল।

বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সভাপতিত্বে দেশবরেণ্য বুদ্ধিজীবীগণ এই আলোচনায় অংশগ্রহণ করবেন।

স্বাগত বক্তব্য রাখবেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম তালুকদার (বীর মুক্তিযোদ্ধা)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x