বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী জেলা আওয়ামী লীগের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন বিজনেস নির্দেশনা কলামঃ Business Strategy পরিবর্তন করুন রক্ত দিয়ে কিনেছি নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মৃত্যুতে প্রদ্যুৎ কুমারের শোক জকিগঞ্জে পরিত্যক্ত দোকান থেকে খাদ্য অধিদপ্তরের চাল উদ্ধার ‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী রাসিকের কর্মকর্তা/কর্মচারীগণের ক্ষেত্রে সর্বজনীন পেনশন চালুকরণের নিমিত্তে মতবিনিময় সভা নড়াইল ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ একজন গ্রেফতার গাইবান্ধায় সনাতন ধর্মাবলম্বীদের স্নান উৎসব উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

চ্যালেঞ্জিং বিজ্ঞাপনচিত্রে রাজ রিপা’র দুঃসাহসী স্টান্ট

ঢালিউডের আগুয়ান চিত্রনায়িকা ও মডেল রাজ রিপা নিজের মডেলিং ক্যারিয়ারে দ্বিতীয়বারের বিশ্ব ক্রিকেটের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে জুটি হয়ে বিজ্ঞাপনচিত্রে কাজ মডেলিং করলেন।

অপ্পো মোবাইল ফোন কোম্পানির Oppo Reno8 T মডেল ফোন সেটের এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন আজমান রুশো।এটির প্রযোজক রিজুথি আহমেদ স্বর্না, প্রডাকশন : পিনওয়াইল ফিল্ম। সাকিব আল হাসান ও রাজ রিপাকে নিয়ে বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে মানিকগন্জ ও ঢাকার বনশ্রীতে।

বিজ্ঞাপনচিত্রটি নিয়ে রাজ রিপা বলেন, আমার কো আর্টিস্ট সাকিব আল হাসান – এটা আমার জন্যে অনেক চ্যালেঞ্জিং ছিল। আমার সর্বোচ্চ চেষ্টা আর শক্তি দিয়ে এই বিজ্ঞাপনচিত্রের স্টান্টগুলো করেছি, যেনো কোন ভাবেই সাকিব ভাইয়ের পাশে আমাকে দুর্বল মনে না হয়। বলা যায়, একজন সুপার হিরোর পাশে সুপার হিরোইন হওয়ার চেষ্টাটাই আমি করেছি।কোন দড়ি বা ডামিম্যান ছাড়াই ডিগবাজি, হ্যান্ডস্টান্ট, বোলিং – সব নিজে করেছি।অনেক প্ররিশ্রম করেছি।কষ্টটা আমার সফল হয়েছে বলেই মনে করছি, কারণ সবাই টিভিসি দেখে খুব প্রশংসা করছেন।শুধু তাই নয় সাকিব আল হাসান ভাই টিভিসি দেখার পর আমাকে অলরাউন্ডার বলে সম্মোধন করেছেন। এটা আমার জীবনের সেরা স্বীকৃতি।

প্রচার চলতি এই বিজ্ঞাপনচিত্রটি স্টোরি বেইজড।এতে দেখা যায়, সাকিব আল হাসান হেরে যান, আর রাজ রিপা জিতে যান।সাকিব খেলতে গিয়ে হার মানেন।পরবর্তীতে রাজ রিপার কঠোর পরিশ্রমে বোলিং এ সফলতা দেখে নিজে অনুপ্রানিত হয়ে তিনি আবার ক্রিকেট খেলায় প্র্যাকটিস করেন এবং সফল হন।এই চ্যালেঞ্জিং বিজ্ঞাপনচিত্রে একজন নারী শক্তিকে প্রাধান্য দিয়ে বুঝিয়েছেন বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান।আর প্রচেষ্টা থাকলে একজন মেয়ে নিজেকে প্রমান করতে পারেন।

নতুন এই বিজ্ঞাপনচিত্রটি নিয়ে রাজ রিপা আরও বলেন, এই বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে দর্শক নতুন এক রিপাকে দেখতে পেয়েছেন বলে আমার বিশ্বাস।ডিরেক্টর রুশো ভাই, সাকিব আল হাসান ভাই ও দর্শকের প্রশংসায় আমি গর্ববোধ করছি।একজন অলরাউন্ডারের পাশে এসে দাঁড়িয়ে আমার যোগ্যতা প্রমান করতে পেরেছি, এটাই আমার বড় প্রাপ্তি।

উল্লেখ্য, গেল বছরের সেপ্টেম্বরে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে সাকিব আল হাসানের সঙ্গে দেখা গিয়েছিল উঠতি চিত্রনায়িকা রাজ রিপাকে।ওই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছিলেন আদনান আল রাজিব।এ বিষয়ে রাজ রিপা জানান, ইউটিউবে বিজ্ঞাপনচিত্রটি প্রকাশের পর মাত্র ১৭ ঘন্টায় এটির এক কোটি অতিক্রম করেছে।সাকিব আল হাসানের পেজ থেকে প্রায় ১০ লাখ ভিউ হয়েছে।এতে করে স্বল্পতম সময়ে এক কোটি ভিউ হওয়া টিভিসি’র রেকর্ড গড়লো।

তিনি আরও জানান, মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ নামের চলচ্চিত্রটি।

সুত্র: স্টার আনন্দ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x