বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

২৫ ফেব্রুয়ারি রাজশাহী মহানগর যুবলীগের শান্তি সমাবেশ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক আগামীকাল ২৫ ফেব্রুয়ারি বিকাল ৪ঃ০০ টায় কুমারপাড়াস্থ রাজশাহী আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সামনে বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্য বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে শান্তি সমাবেশ এর কর্মসূচি গ্রহন করা হয়েছে।

২৪ ফেব্রুয়ারিতে বিষয়টি নিশ্চিত করে প্রেস বিজ্ঞপ্তিঃ পাঠিয়েছেন রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক- মোঃ মাহমুদ হাসান খান চৌধুরী ইতু।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি মোঃ রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন বাচ্চু’র নির্দেশে উক্ত কর্মসূচি সফল করার লক্ষ্যে নগর যুবলীগের সকল নির্বাহী কমিটির সদস্য, ওয়ার্ড যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, আহ্বায়ক-যুগ্ম আহ্বায়ক সহ সকল নেতাকর্মীদের যথাস্থানে, যথাসময়ে উপস্থিত থেকে কর্মসূচি সফল করার জন্য আহ্বান জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + eight =


অফিসিয়াল ফেসবুক পেজ

x