রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

একসঙ্গে দুই ছবির শুটিং শেষ করছেন ইরা শিকদার

চলতি মাসের ৩ ফেব্রুয়ারি ছিল বর্তমান প্রজন্মের ব্যস্ত অভিনেত্রী ও মডেল ইরা শিকদার এর জন্মদিন।সুন্দরী ও গ্ল্যামারাস এই উঠতি তারকা তার জন্মতিথি উদযাপনের পর থেকেই চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পরেছেন।

উত্তরবঙ্গের মেয়ে ইরা শিকদার এই প্রতিবেদকের সঙ্গে কথা বলেছেন তার চলমান কাজের ব্যস্ততা নিয়ে।বর্তমানে তিনি পুবাইলে অবস্থান করছেন।সেখানে তিনি একসঙ্গে দুটি ছবির শেষ লটের শুটিং শেষ করে ঢাকায় ফিরবেন।

ইরা শিকদার জানান, নতুন বছরের শুরুতে তিনি ‘বন্ধু তুই আমার’ নামের নতুন একটি ছবিতে জুটি বেঁধে অভিনয় শুরু করছেন তানভীর তনু’র সঙ্গে।অ্যাকশন ও রোমান্টিক এই ছবিটি পরিচালনা করছেন আনোয়ার শিকদার টিটন।

পুবাইলে এই ছবিটির শেষ অংশের শুটিং করবেন ২৬ থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।RANS মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে ইরা শিকদার ও তানভীর তনু প্রধান নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করছেন।

এই জুটি ছাড়াও এই ছবিতে আরও অভিনয় অন্তর, নিঝুম, মারুফ আকিব, বড়দা মিঠু, সাচ্চু, প্রাণ রায়, দিলু, শাহনূর, জ্যাকি আলমগীর, ইশান শিকদার আভির, রেবেকা প্রমুখ।

এর আগে ২৪ ও ২৫ ফেব্রুয়ারি দুই দিন ‘ভালোবাসি তোমায়’ ছবির শুটিং করেছেন বলে জানান ইরা শিকদার।আনোয়ার শিকদার টিটন পরিচালিত এই ছবিতে তার বিপরীতে নায়ক অন্তর।

ছবিতে আরও অভিনয় করছেন কায়েস আরজু, শিরিন শীলা, নাদের চৌধুরী, অঞ্জলী রায়, বড়দা মিঠু, ড্যানি সিডাক, দিলু, জ্যাকি আলমগীর, রেবেকা প্রমুখ।

ইরা শিকদার জানান, এই ছবি দুটি ছাড়াও সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন ‘লগ আউট’ ছবিটির।আর সেন্সর হয়েছে তার অভিনীত ‘ময়নার শেষ কথা’ ও ‘অন্তরে আছো তুমি’ ছবি দুটির।

অন্যদিকে সময়ের আলোচিত এই মডেল-অভিনেত্রীর তিনটি চলচ্চিত্র ইতিমধ্যে মুক্তি পেয়েছে।

ইরা শিকদার অভিনীত ছবি তিনটি হলো- ‘পুড়ে যায় মন’, ‘মিলন সেতু’ এবং ‘বেগম জান’।তিনটি ছবিতেই দারুন অভিনয় আর দুর্দান্ত গ্ল্যামার দেখিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন ইরা শিকদার।তাই তিনি ব্যস্ত চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হতে পেরেছেন।

এই প্রসঙ্গে ইরা শিকদার বলেন, আমার আশৈশব স্বপ্ন ছিল আলো ঝলমলে চলচ্চিত্রের নায়িকা হওয়ার।স্বপ্ন পূরণ করে আমি এখন একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার পথে হাঁটছি।সবাই আমার জন্যে দোয়া করবেন, আমার অভিনীত ছবি দেখবেন। আমার দর্শক – ভক্তদের জন্যে অবিরাম ভালোবাসা।

চলচ্চিত্র ছাড়াও ইরা শিকদার প্রায় অর্ধশতাধিক টেলিভিশন নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন।আর মডেলিং করেছেন তিনটি বিজ্ঞাপনচিত্র ও নয়টি মিউজিক ভিডিওর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two − 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x