বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বড়াইগ্রামে আগুনে সাত বাড়ি পুড়ে ছাই

নাটোরের বড়াইগ্রামে একটি ঘরে আগুন লেগে সাতটি পরিবারের সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।বিকেল তিনটার দিকে উপজেলার জোনাইল ইউনিয়নের কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বনপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ঘন্টাব্যাপি চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।আগুনে আট কক্ষবিশিষ্ট স্যামিপাকা টিনের ঘরটির সব জিনিসপত্র পুড়ে যায়।

বসবাস করা সাতটি পরিবার হলো হোসেন প্রামানিক (৬০) ও তার ছেলে সোহাগ হোসেন (২৮), ফারুখ হোসেন (৩০) ভাই হাসমত প্রামানিক (৫২), আনিসুর রহমান (৪৫), মিনারুল ইসলাম (৩৮) ও বৃদ্ধা মা (৭৫)।

ঘরটির মালিক হাসেন প্রামানিক বলেন, আগুনে ঘরে থাকা নগদ টাকা, ধান, চাউল, মেয়ের বিয়ের জন্য জমানো স্বর্ণালংকার সহ সাতটি পরিবারের মূল্যবান জিনিসপত্র পুড়ে গেছে।এতে তাঁদের অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় ব্যবসায়ী দিদারুল আলম বলেন, বেলা তিনটার দিকে জোনাইল ডিগ্রী কলেজের উত্তর পাশে হাসেন প্রামানিকের বাড়িতে আগুন লাগে।স্থানীয় ব্যক্তিরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন।একপর্যায়ে বনপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বনপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা আকরামুল হাসান বলেন, বিদ্যুতে শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।সাতটি পরিবারে ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে উদ্ধার করা হয়েছে প্রায় ১০ টাকার মালামাল।

জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, ইউনিয়ন পরিষধের মাধ্যমে চাউল, পরিধানের কাপড় সহ রান্নার বাজার সাত পরিবারকে অনুদান দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মারিয়াম খাতুন বলেন, ইউপি চেয়ারম্যানের মাধ্যমে সহযোগীতা করা হয়েছে।আগামীতে আরো সহযোগীতা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two − one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x