শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

দাউদপুর ব্লাডডোনেশন সোসাইটির আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

দিনাজপুরের নবাবগঞ্জে স্বেচ্ছাসেবী আর্তমানবতার সেবায় নিবেদিত সংগঠন দাউদপুর ব্লাডডোনেশন সোসাইটি অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দাউদপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় শহীদ চত্বরে অবস্থিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে।

এছাড়াও ভাষা শহীদদের স্মরণে ও তাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তারা।

ব্লাডডোনেশন সোসাইটির পক্ষ থেকে বলা হয়, আমরা একুশের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ করেছি।আমরা ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি।দিনের কর্মসূচি হিসেবে আমরা নানা কর্মসূচী গ্রহন করেছিলাম।আমরা স্বেচ্ছায় রক্ত দান এবং মূমুর্ষ্য রোগীদের জরুরী প্রয়োজনে রক্ত ডোনেট করে মানবতার সেবা দিয়ে থাকি।আমরা ক্যাম্পেইনের মাধ্যমে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে থাকি।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটির পক্ষ থেকে তাদের ফেসবুক পেজ দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটি (DBDS) এ আমাদের মোবাইল নম্বর দেয়া আছে, জরুরী রক্তের প্রয়োজনে পেজে দেওয়া নম্বরে যোগাযোগ করলে তাৎক্ষণিক সেবা পাওয়া যাবে। আমরা সকলের সহযোগিতা চাই।

মাতৃভাষার জন্য শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x