শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আমতলীতে মাতৃভাষা দিবসে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

শহিদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে অসহায় দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা আয়োজন করেন বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজের অর্থপেডিক্স ডা: মো. রিয়াজ মৃধা।

বরগুনার আমতলীর হলদিয়া ইউনিয়নের পূর্ব চিলা গ্রামে ডাঃ মোঃ রিয়াজ মৃধার পিতা মাতার নামে প্রস্তাবিত রফিক-নুরজাহান হসপিটালে এ সেবা প্রদান করা হয়।

সেবা নিতে পূর্বচিলা, হলদিয়া, ধানখালী, আমতলী সদর ইউনিয়নের ৫ শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

জানা গেছে বরিশাল পটুয়াখালী ও আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থোপেডিক বিভাগের ডাঃ রিয়াজ মৃধা, নাক, কান ও গলা বিভাগের ডাঃ আবদুল্লাহ আল মামুন, ডাঃ শোয়েব এইচ খান, চর্ম ও যৌন বিভাগের ডাঃ ফাইজুর রহমান, স্ত্রী ও গাইনী বিভাগের ডাঃ ডলি বিনতে হক ডাঃ লুনা বিনতে হক, মেডিসিন বিভাগের ডাঃ নাহিদ হাসান, ডাঃ ইসতিয়াক আহমেদ তালুকদার ও চক্ষু বিভাগের হাফেজ ডাঃ মোঃ রফিকুল ইসলাম চিকিৎসা সেবা প্রদান করেন।ডাঃ মোঃ রিয়াজ মৃধা বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমার বাবা-মায়ের নামে প্রস্তাবিত হসপিটাল প্রাঙ্গণে এই ক্যাম্প করা হয়েছে।সকলে আমার পিতা মাতার জন্য দোয়া করবেন।এভাবে যেন মানুষের পাশে দাঁড়াতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + seven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x