বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে ভাষার জন্য জীবন উৎসর্গকারী সকল বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও স্বরণের মধ্য দিয়ে একুশে ফেব্রুয়ারি মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (একুশে ফেব্রুয়ারি) প্রথম প্রহরে উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে ধামইরহাট-পত্নীতলা আসনের এমপি মো. শহীদুজ্জামান সরকার পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

এরপর উপজেলা প্রশাসন, ধামইরহাট থানা, ধামইরহাট পৌরসভা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ধামইরহাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, উপজেলা ও পৌর মানবাধিকার কমিশন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, জাতীয় পার্টি, এনজিও, ব্যাংক, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ও আদিবাসি পরিষদ, ধামইরহাট মডেল প্রেসক্লাবসহ বিভিন্ন অফিস সমূহ ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহিদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ শেষে শহিদদের স্বরণে ১ মিনিট নিরবতা পালন ও তাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়ার মধ্য দিয়ে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়।

এছাড়াও বিকেলে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x