বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পূর্ব সুন্দরবনের শ্যালা নদীর সূর্যমুখী খাল থেকে ৪ দস্যু আটক,আগ্নেয়াস্ত্রসহ সরঞ্জামাদি উদ্ধার

সুন্দরবন থেকে ৪ দস্যু আটক হয়েছে।মঙ্গলবার ভোর ৪টা ৫০ মিনিটের দিকে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের শ্যালা নদীর সূর্যমুখী খাল থেকে তাদেরকে আটক করে মোংলা থানা পুলিশ ও বাগেরহাট ডিবি পুলিশ।

আটককৃতদের কাছ থেকে জব্দ করা হয়েছে আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র, লাঠিসোঠা ও নৌকা।

মোংলা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৪টা ৫০ মিনিটের সময় মোংলা থানা পুলিশ ও বাগেরহাট ডিবি পুলিশের যৌথদল অভিযান চালিয়ে সুন্দরবনের শ্যালা নদীর সূর্যমুখী খাল থেকে ৪দস্যুকে আটক করেন।

আটককৃত দস্যুরা হলেন বাগেরহাটের রামপাল উপজেলার আড়ুয়াডাঙ্গা গ্রামের মৃত আহাদ আলী শেখের ছেলে ফজলু শেখ (৪২), সিকিরডাঙ্গা গ্রামের মোতালেব শেখের ছেলে মজনু শেখ (৩০), পেড়িখালীর মৃত জোনাব আলী মোড়লের ছেলে শাহাদাৎ মোড়ল (৪০), জিগিরমোল্লার নজরুল শেখের ছেলে ফয়সাল শেখ।

আটক দস্যুদের কাছ থেকে ১টি কাঠের বাটসহ দেশীয় তৈরী একনালা বন্দুক, ১টি দেশীয় তৈরী ওয়ান সুটার গান, ৭টি সীসার কার্তুজ, ২টি কাঠের বাটসহ রামদা, ১টি লোহার হাতুড়ি, ১টি লোহার পাইপ, ৪টি টর্চ লাইট, ৪টি গামছা, ১০টি নাইলনের রশি, ২টি স্কচ টেপ, ৪টি লাঠি, ২টি মানকি টুপি ও ১টি ডিঙ্গি নৌকা জব্দ করা হয়েছে।

আটককৃতরা বর্তমানে মোংলা থানা পুলিশের হেফাজতে রয়েছে।এখান থেকে আইনি প্রক্রিয়া শেষে দুপুরেই তাদেরকে বাগেরহাট জেলা পুলিশ সুপারের দপ্তরে পাঠানো হবে বলেও জানায় মোংলা থানা পুলিশ।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, দুপুর ২টায় বাগেরহাট জেলা পুলিশ সুপারের মিডিয়া সেল দপ্তরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে ঘটনার বিস্তারিত জানাবেন জেলা পুলিশ সুপার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x