শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইবিতে ছাত্রী নির্যাতনের ঘটনায় ছাত্র ইউনিয়নের মৌন প্রতিবাদ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দেশরত্ন শেখ হাসিনা হলে ছাত্রীকে নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিও ধারণের ঘটনায় মৌন প্রতিবাদ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইবি সংসদ।এসময় তারা মুখে কালো কাপড় বেধে কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে গতকাল সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে তারা এ প্রতিবাদ জানান।

এসময় তাদের হাতে-হলে শিক্ষার্থী নিপীড়ন বন্ধ করো, আবাসিক হলে দখলদারিত্ব বন্ধ করো, সকল ধরনের শিক্ষার্থী নিপীড়ন বন্ধ করো, নির্যাতনকারী নেত্রীর সর্বোচ্চ শাস্তি চাইসহ বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড দেখা যায়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি ইমানুল সোহান, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান সুইট, সহ-সভাপতি মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান আনাস সহ অন্য নেতাকর্মীরা।

এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের তদন্ত কমিটি ছাড়া দৃশ্যমান কোন পদক্ষেপ না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় তারা বলেন, বিশ্ববিদ্যালয়ের নবীন ছাত্রীকে নির্যাতনের ঘটনায় যারা জড়িত তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাই।কোনো ধরনের পক্ষপাতিত্ব না করে সুষ্ঠুভাবে তদন্ত করা হোক।এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে তার সেজন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x