বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভোলায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থী আবিদের মৃত্যুতে শোকের ছায়া

ভোলার বোরহানউদ্দিনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আবিদ (১৬) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন গুরুতর আহত হয়েছেন আরো ১জন

নিহত আবিদ বোরহানউদ্দিন পৌরসভার ৬ নং ওয়ার্ডের সবুর খানের মেজ ছেলে এবং বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীরা জানান, ১৯ ফেব্রুয়ারী রবিবার সন্ধায় বোরহানউদ্দিন উপজেলার পৌর ৬নং ওয়ার্ড এলাকা থেকে ৩ বন্ধু সহ হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকার উদ্দেশ্য ঘুরতে বের হন আবিদ।পথিমধ্যেই টগবী উদয়পুর রাস্তার মাথা এলাকায় জসিম উদ্দিন হাওলাদার ব্রিকস ফ্লিডের পাশে মেন সড়কে বালির পাইপের সাথে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের ওপর পরে নাক-মুখ থেতলে যায় ও মাথায় প্রচন্ড আঘাত লাগে মটরসাইকেল ড্রাইভরত আবিদের।

আহতদের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে আবিদসহ আরো ২ জনকে উদ্ধার করে রাতে ভোলা সদর হাসপাতালে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে আবিদ ও তার অপর বন্ধুকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।

রাত সাড়ে ১২ টায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবিদ তার অপর এক বন্ধু (অজ্ঞাত) পা ভেঙে গুরুতর জখম হয়ে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জানা গেছে এবং জাহান নামে একজন প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন।

এদিকে আবিদকে হারিয়ে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবার, স্কুলের সহপাঠী ও বন্ধুদের মধ্যে।আবিদ বোরহানউদ্দিন পৌর ছাত্রলীগের একজন সদস্য ছিলে।

আবিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগ সভাপতি-সম্পাদক, পৌর-সভাপতি সম্পাদক, কলেজ শাখা সভাপতি-সম্পাদক গভীর শোক প্রকাশ করে বার্তা প্রকাশ করেছেন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আবিদ নামে একজন নিহত হয়েছে।নিহতের লাশ অভিযোগ না থাকায় বরিশাল কোতয়ালি থানা থেকে সোমবার সকালে বোরহানউদ্দিনে নিয়ে আসা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x