বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফকিরহাটে বিল্ডিং এর ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

বাগেরহাটের ফকিরহাটে উপজেলার সদর ইউনিয়নের পাগলা-শ্যামনগর কুন্ডু পাড়া এলাকায় একটি ভবনের ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক মামুন শেখ (৩০) নিহত হয়েছেন।

নিহত মামুন শেখ ফকিরহাট সদর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার বেলা ১১টার পাগলা-শ্যামনগর এলাকার তাপস কুমার নামের এক ব্যক্তির একতলা বিশিষ্ট একটি ভবনে কাজ করার সময় পা পিছলে ছাদ থেকে পড়ে যান তিনি।এতে তিনি গুরুত্বর আহত হলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।পরে তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা।সেখানে তিনি চিকিৎসাধিন অবস্থায় দুপুর ১টার দিকে মারা যান।

খবর পেয়ে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান ও সেকেন্ড অফিসার এসআই অহিদুর রহমান ঘটনাস্তল পরিদর্শন করেন।পরে প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ উদ্ধার করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পারিবারের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x