বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ও চোরাই মোটরসাইকেল উদ্ধার,গ্রেপ্তার ২

নড়াইলে ৪৬০ পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাতে নড়াইল সদর উপজেলার দুর্গাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকার ফারুক হোসেন (১৯) ও কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামের জিয়াউর রহমান (৩২)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি’র তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি চৌকস টিম নড়াইল সদর উপজেলার দূর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে আটক করে।এসময় কক্সবাজার জেলার টেকনাফ থানার ফারুক হোসেনের নিকট থেকে ৩১০ পিস এবং কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামের জিয়াউর রহমানের নিকট হতে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ।

অপরদিকে পৃথক একটি অভিযানে চুয়াডাঙ্গা জেলা থেকে চুরি হওয়া দুইটি চোরাই মোটরসাইকেল লোহাগড়া উপজেলার লাহুড়িয়া এলাকা থেকে উদ্ধার করেছে ডিবি পুলিশ।

নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + fifteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x