বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মমতাজ বাঁচতে চায়

তিন অবুঝ শিশু সন্তানের জন্য বেঁচে থাকতে চান মিরসরাইয়ের গৃহবধূ মমতাজ বেগম (৩৬)।মরণব্যাধী ক্যান্সারের চিকিৎসা করাতে গিয়ে সর্বশান্ত হয়ে গেছেন। এখন অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না।

মমতাজ বেগম মিরসরাই উপজেলার ১৪নং হাইতকান্দি ইউনিয়নের মধ্যম কুরুয়া গ্রামের নিজাম উদ্দিনের স্ত্রী।সাইফা, নাজিফা ও সাদিকা নামে তার তিনটি শিশু সন্তান রয়েছে। তার স্বামী সৌদি প্রবাসী।কিন্ত আকামা না থাকায় এখন চাকরি নাই।তাই টাকা পাঠাতে পারছেন না।

মমতাজ বেগম জানান, শরীরেরর বিভিন্ন স্থানে ব্যাথা শুরু হলে চিকিৎসকের শরনাপন্ন হন।চেকআপের পর ২০২২ সালের অক্টোবরে তার ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে।এরপর দেশের বিভিন্ন চিকিৎসকের পরমর্শে চিকিৎসা নেন।শারীরিক কোনো উন্নতি না হওয়ায় পরে চিকিৎসকদের পরামর্শে ভারতের ভেলোর সিএমসি হাসপাতালে চিকিৎসা করান।ইতোমধ্যে দু’টি কেমো দেয়া হয়েছে।আরো একাধিক কেমো দিতে হবে।

তিনি জানান, চিকিৎসা করাতে গিয়ে প্রায় ১০ লাখ টাকা খরচ হয়েছে।নিজের কাছে যা ছিল এবং আত্মীয়-স্বজনদের সহযোগিতায় এই পর্যন্ত চিকিৎসা করেছেন।পুনরায় তাকে ভারতে যেতে হবে। কিন্তু অর্থের অভাবে তা সম্ভব হচ্ছে না। তাই তিনটি অবুঝ শিশুর মুখের দিকে তাকিয়ে সমাজের বিত্তবান এবং প্রতিষ্ঠানের কাছে চিকিৎসার্থে সহযোগিতার জন্য অনুরোধ করেন মমতাজ।

যেভাবে সহযোগিতা করা যাবে- বিকাশ নম্বর ০১৮২২৬৮০১১১ (মমতাজ), ব্যাংক অ্যাকাউন্ট নম্বর ০৮১৪৪০১০২০৮৪১ (মমতাজ বেগম) সোনালী ব্যাংক লিমিটেড, মিরসরাই শাখা, চট্টগ্রাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x