বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পাবনার ভাঙ্গুড়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

“মাদক কে না বলি খেলাধুলাকে হ্যা বলি” এ স্লোগানে ভাঙ্গুড়া কলেজ পাড়া কর্মসংস্থান উন্নয়ন সংস্থা আয়োজিত মেয়র ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) রাতে পাবনার ভাঙ্গুড়া উপজেলার সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

টানটান উত্তেজনাপূর্ণ এ খেলায় টিম আর স্কয়ার চাটমোহর পাবনা টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় জয়পুরহাট ব্যাডমিন্টন একাডেমী।

এ দিকে জমকালো আতশবাজির পরে বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি ও ২০ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হয়।রানার্সআপ দলকে দেওয়া হয় দশ হাজার টাকার প্রাইজমানি।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন রাসেল রানা ও সহকারী ছিলেন, আরিফ হোসেন, সবুজ, বায়েজিদ হোসেন বিদ্যুৎ ও আব্দুল আহাদ।

পুরো টুর্নামেন্টে স্কোর বোর্ডের দায়িত্ব পালন করেন মনিরুল ইসলাম এবং ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন জনপ্রিয় নিউজ পোর্টাল যমুনা প্রতিদিন এর চলনবিল অঞ্চল প্রতিনিধি শেখ সাখাওয়াত হোসেন।

উল্লেখ্য, যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে ১৬টি দলের অংশগ্রহণে নক আউট পদ্ধতিতে গত সোমবার (৩০ জানুয়ারী) উপজেলার ভাঙ্গুড়া কলেজ পাড়া কর্মসংস্থান উন্নয়ন সংস্থার আয়োজনে শুরু হয় শীতকালীন এ টুর্নামেন্ট।

সুষ্ঠুভাবে এবারের টুর্নামেন্ট শেষ হওয়ায় খুশি খেলা দেখতে এসে দর্শকরা।

খেলা দেখতে আসা ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া মাষ্টার পাড়া মহল্লার ওয়ালিদ বিন ইসলাম নামের এক দর্শক বলেন, আমরা চাই ভাঙ্গুড়ায় এমন টুর্নামেন্ট আরও আয়োজন করা হোক। যাতে তরুণরা আরও অংশগ্রহণ করতে পারবে।

ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল তার বক্তব্যে বলেন, যত ধরনের অপরাধ রয়েছে এবং যত ধরণের মাদকের নেশা রয়েছে সব ধরনের অপরাধ থেকে যুব সমাজকে রক্ষা করার একমাত্র উপায় হচ্ছে খেলাধুলা এবং সংস্কৃতি।ক্রীড়া প্রতিযোগিতায় সুস্থ্য মানসিকতা সৃষ্টি হয়। খেলাধুলায় ব্যস্ত থাকলে ছেলেমেয়েরা মাদক থেকে দূরে থাকতে পারবে বলেও মন্তব্য করেন তিনি।

ভাঙ্গুড়া কলেজ পাড়া কর্মসংস্থান উন্নয়ন সংস্থার সভাপতি রাজ রায়হানের সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাহিদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আফিয়া সুলতানা আখি, সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজের গণিত বিভাগের অধ্যাপক শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের সদস্য এম. এ মাসুদ, হাবিবুর রহমান হাবিব, ভাঙ্গুড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেন ইমরান, আয়োজক কমিটির সদস্য ও জনতা ব্যাংক কর্মকর্তা মিজানুর রহমান মিজানসহ স্থানীয় গণমাধ্যম কর্মীবৃন্দ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 9 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x