বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীতে বড়ই পাড়াকে কেন্দ্র করে খুনের ঘটনায় মূল আসামিসহ গ্রেফতার ২

রাজশাহী চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকাতে বরই ফল পাড়াকে কেন্দ্র করে কাজেম আলীর খুনের ঘটনায় মূলহোতা-সহ দুই আসামিকে গ্রেফতার করেছে আরএমপি চন্দ্রিমা থানা পুলিশের একটি টিম।

গ্রেফতারকৃদের মধ্যে মো: নাসিম (২২) সে রাজশাহী শাহমখুদম থানাধীন গাংপাড়া মৃত আজম আলীর ছেলে। বর্তমানে সে চন্দ্রিমা থানার আসাম কলোনী বউ বাজার এলাকার বাসিন্দা।

অপরজন হলো-মো: শুভ (২০)।সে রাজশাহী মহানগরীর পবা নতুনপাড়ার(গাংপাড়া) এলাকার মৃত সাজ্জাদের ছেলে।

পরবর্তীতে চন্দ্রিমা থানা পুলিশের টিম ও সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় আসামিদের অবস্থানপূর্বক গতকাল রাত ১০ টার সময় অভিযান পরিচালনা করে চন্দ্রিমা থানার মুশরইল এলাকা থেকে আসামি মো: নাসিম ও মো: শুভকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

উল্লেখ্য,গতকাল ২ ফেব্রুয়ারী দুপুর পৌনে ১ টার সময় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোট বনগ্রামে কাজেম আলী বিদ্যুৎ-এর পৈত্রিক বাড়ীর সামনে বরই পাড়াকে কেন্দ্র করে ঝামেলা সৃষ্টি হয়।এর এক পর্যায়ে কাজেম আলীকে কিলঘুষি মেরে এবং চাকু দ্বারা আঘাত করে ফেলে রেখে চলে যায়।পরে স্থানীয়রা কাজেম আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

কাজেম আলীর ছোট বোন মোসা: মৌসুমী খাতুনের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানায় একটি হত্যা মামলা রুজু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 20 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x