শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের কার্যকরি পরিষদের সভা অনুষ্ঠিত

গাজীপুর সাংবাদিক ইউনিয়ন কার্যকরি পরিষদের সভা বুধবার সন্ধ্যায় জেলা শহরের হাবীবুল্লাহ স্মরনী ইকবাল কুটির এ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

গাজীপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস সিনিয়র রিপোর্টার আতাউর রহমান, সহ সভাপতি এম এ সালাম শান্ত, সাধারণ সম্পাদক দৈনিক জনকন্ঠ টংগী প্রতিনিধি নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজ কাপাসিয়া প্রতিনিধি নুরুল আমীন সিকদার, সাংগঠনিক সম্পাদক দৈনিক মুক্ত বলাকার সম্পাদক আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ সাপ্তাহিক ভাওয়াল সম্পাদক মনির হোসেন, দপ্তর সম্পাদক মুক্তবলাকা চীফ রিপোর্টার কামাল হোসেন বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সভা ও ফ্যামিলি ডে অনুষ্ঠান সফল করতে সংগঠনের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনকে আহবায়ক ও সহ সভাপতি এম এ সালাম শান্তকে সমন্বয়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় আগামী ১১ মার্চ ২০২৩ সাধারণ সভা ও ফ্যামিলি ডে, নতুন সদস্য আহবান এবং সংগঠনকে আরো গতিশীল করার লক্ষে গাজীপুর জেলার কাপাসিয়া, টংগী, কালিয়াকৈর, শ্রীপুর, কালিগজ্ঞ, বাসন, কোনাবাড়ী, পূবাইল, গাছায় দুই জন করে সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 9 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x