বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

চোর সিন্ডিকেটের গডফাদার কানা শরীফ ও জাকের গ্রেপ্তার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা থেকে চুরি হয়ে যাওয়া অটোরিক্সাসহ চোর সিন্ডিকেটের গডফাদার শরীফ প্রকাশ কানা শরীফ (৪১) ও জাকের হোসেন (২৫) কে কুমিল্লা থেকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার ভোর রাতে কুমিল্লার বুড়িচং থানার ৭ নং মোকাম ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সালেকিন পেট্রোল ফার্মের সামনে থেকে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার করা হয়।

এর আগে কুমিল্লার ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়ির পশ্চিম পাশ হতে সন্দেহ ভাজন অবস্থায় জাকির হোসেন ও আলেখারচর অভিযান চালিয়ে কানা শরীফকে আটক করে পুলিশ।

গ্রেপ্তারকৃত শরীফ ফেনী সদর থানার ৫ নং ওয়ার্ডের মৃত মোহাম্মদ ইলিয়াসের ছেলে।তার বিরুদ্ধে মিরসরাই, দাগনভূঞা, ফেনী সহ বিভিন্ন থানায় মোট ১২টি মামলা আছে।

আসামী জাকির হোসেন নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা বালিয়াকান্দি কাজী বাড়ির মৃত. মোহাম্মদ মাহবুবুল্লাহ মাবুলের ছেলে।তার বিরুদ্ধে ফেনীর দাগনভূঞা থানায় ৩ টি মামলা রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) সাদিকুর রহমান জানান, দীর্ঘদিন যাবত একটি চোর চক্র কোম্পানীগঞ্জ থেকে অটোরিক্সা চুরি করে মানুষকে সর্বস্বান্ত করে দিচ্ছে, দীর্ঘ প্রচেষ্টার পর কুমিল্লা মডেল থানার সহায়তায় চোর চক্রের গডফাদার শরীফ ও জাকিরকে গ্রেপ্তার করে পুলিশি স্কটের মাধ্যমে আদালতে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x