বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বিশ্বনাথ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠিত

উৎসাহ উদ্দীপনা আর নানা আয়োজনের মধ্য দিয়ে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ বিশ্বনাথ শাখার ২০২২-২৩ শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়েছে।

বৃহষ্পতিবার (২রা ফেব্রয়ারি) বিশ্বনাথ নতুনবাজারে কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীদের আনুষ্ঠানিক ভাবে বরণ করে নেয়া হয়।নুতন শিক্ষার্থীদের প্রথমেই ফুল দিয়ে বরণ ও পরে শুরু হয় ওরিয়েন্টশন অনুষ্ঠান।

অনুষ্ঠানের বক্তারা বলেন,মানুষের জীবনে যেকোন লক্ষ্য অর্জনের জন্য নিরবিচ্ছিন্ন ও একনিষ্ঠ প্রচেষ্টার কোন বিকল্প নেই।ধৈর্য ধরে সঠিক পথে এগিয়ে যেতে হয়।অবিচল সংকল্পে অতিক্রম করতে হয় সকল প্রতিকূলতা।ধৈর্য্য পরিক্ষায় উত্তীর্ণ হয়ে সাফল্যের উন্নত শিখরে পৌঁছায় মানুষ।সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান।নবীন শিক্ষার্থীরা এখান থেকে জীবন গড়বে।নিজেদের প্রতিষ্ঠিত করে পরিবার, সমাজ ও দেশের কল্যাণে নিজেরে নিয়োজিত করবে।

কলেজের অধ্যক্ষ দুলাল আহমদের সভাপতিত্বে সভায় প্রধান আলোচকের বক্তব্য দেন বিশ্বনাথ সরকারি কলেজের অধ্যক্ষ মো. মানিক মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) আবদুর রাজ্জাক, ইউনিভার্স্যাল কলেজ সিলেটের একাডেমিক কো-অর্ডিনেটর রেজাউল করিম, দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’র বিশ্বনাথ প্রতিনিধি সাইফুল ইসলাম বেগ।

সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ বিশ্বনাথ শাখার সহকারি প্রধান শিক্ষক রফিক আহম রাজুর পরিচালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন কলেজ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শাহীন আহমদ রাজু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 15 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x