শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশিষ্ট লেখক অধ্যাপক গোলাম মোস্তফা সিন্দাইনীর মৃত্যুতে খুলনা আর্ট একাডেমির শোক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে-নির্বাচন কমিশনার আদমদিঘী উপজেলা নিসচা’র কমিটি গঠন উপলক্ষে প্রাক আলোচনা সভা নাগেশ্বরীতে এইড-কুমিল্লার আয়োজনে তারুণ ই-কমার্স উদ্যোক্তাদের নিয়ে আলোচনা সভা লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে কুপিয়ে জখম,প্রেমিকা আটক ‘শেখ হাসিনার বুদ্ধিমত্তায় দেশবিরোধী সকল ষড়যন্ত্র পরাজিত হয়েছে’ :  লিটন সারিয়াকান্দিতে জেলা প্রশাসকের উপজেলা পরিদর্শন ও ত্রান বিতরণ আরএমপি ডিবি’র অভিযানে তিন ভুয়া সেনা সদস্য গ্রেপ্তার তারাপুর যুব উন্নয়ন সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক সভা সুন্দরগঞ্জে নবাগত শিক্ষা অফিসারের সাথে শিক্ষক সমিতির মতবিনিময়
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাগেরহাটে র‍্যাবের অভিযানে ২০ হাজার মেট্রিক টন চাল জব্দ

বাগেরহাটে ফকিরহাট উপজেলার লকপূরে ব্যক্তি মালিকানাধীন একটি অবৈধ গুদামে অভিযান চালিয়ে মজুদ করে রাখা ২০ হাজার মেট্রিকটন চাল জব্দ করেছে র‍্যাব- ৬।

বৃহস্পতিবার(২ফেব্রুয়ারী) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ গুদামে থেকে মজুদকৃত বিপুল পরিমান চাল জব্দ করে প্রাথমিক ভাবে গুদামটি সীলগালা করে দেয়া হয়।

অভিযানের শুরুতে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে বিপুল পরিমান চালের মজুদদার শুভাংসু কুমার চক্রবর্তীসহ তার কর্মচারীরা পালিয়ে যায়।

র‍্যাব- ৬ এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মো. বদরুদ্দোজার নেতৃত্বে র‍্যাবের অভিযানে বাগেরহাট জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিস্ট্রেট রুবাইয়া বিনতে কাশেম, জেলা বিপানন কর্মকতার্ সুজান হোসেন খান, লে. আবুল কালাম আজাদসহ বিপুল সংখক র‍্যার সদস্যরা উপস্থিত ছিলেন।

ঘটনাস্থল থেকে র‍্যাব- ৬ এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মো. বদরুদ্দোজা জানান, চালের বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি ও মূল্যবৃদ্ধি করে অধিক মুনাফা করতে একজন অসাধু ব্যবসায়ি অবৈধ মজুদ গড়ে তুলেছে এমন সংবাদের ভিত্তিতে বাগেরহাটে ফকিরহাট উপজেলার লকপূরে অভিযানে পরিচালনা করা হয়।

এসময়ে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে বিপুল পরিমান চালের মজুদদার শুভাংসু কুমার চক্রবর্তী সহ তার কর্মচারীরা পালিয়ে গেলে তার মালিকানাধীর ওই অবৈধ গুদামে মজুদ করে রাখা ২০ হাজার মেট্রিকটনের অধিক চাল দেখতে পাওয়া যায়।পরে বিপুল পরিমান ওই প্রাথমিক ভাবে চাল জব্দ করে গুদামটি সীলগালা করে দেয়া হয়।

অবৈধ মজুদদার শুভাংসু কুমার চক্রবর্তীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 8 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x