শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নান্দাইলে কলেজ ছাত্র খুনের ঘটনায় মানববন্ধন ও সড়ক অবরোধ

নান্দাইলে ওয়াজ মাহফিলে কলেজ ছাত্র নওশাদ আহমেদ বাপ্পি (১৭) খুনের ঘটনায় মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২রা ফেব্রুয়ারি) দুপুর ২ টায় নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজের সামনে ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করে তারা।

নিহত নওশাদ আহমেদ বাপ্পির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে জানান শিক্ষার্থীরা।

ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে ৩০ মিনিট ব্যাপী কলেজ ছাত্র নওশাদ আহমেদ বাপ্পির খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে স্লোগান দেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নান্দাইল পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাছুম পারভেজ, নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোফাজ্জল হোসেন,সাধারণ সম্পাদক শরিফুল করিম, পৌর ছাত্র লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আশিকুল ইসলাম, পাঠাগার সম্পাদক জাহাঙ্গীর আলম,নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজ, চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

সড়ক অবরোধের ফলে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (তদন্ত) কর্মকর্তা ওবায়দুর রহমান সড়ক থেকে শিক্ষার্থীদের সরিয়ে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেন।

গত ৩০ জানুয়ারি রাতে নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজের ঈদগাহ্ মাঠে নূরে মদিনা আল ইসলামীয়া হিফজুল কুরআন মাদ্রাসার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।সেখানে রাত ৯ টার দিকে দূর্বৃত্তরা নওশাদ আহমেদ বাপ্পি কে মারধর করে ইট দিয়ে মাথায় আঘাত করে।গুরুতর আহত অবস্থায় প্রথমে নান্দাইল পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ৩১ জানুয়ারী দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।বুধবার (১লা ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়িতে নওশাদ আহমেদ বাপ্পিকে দাফণ করা হয়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ মুঠোফোনে বলেন,নিহতের পরিবারকে বার বার বলার পরও পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ করেনি।অভিযোগ পেলেই তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + nineteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x