বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নবাবগঞ্জে নবীণ বরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুর বালিকা বিদ্যালয় ও কলেজের আয়োজনে সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।২০২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর নতুন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান।

আজ ২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বেলা ১১টায় দাউদপুর বালিকা বিদ্যালয় ও কলেজ চত্ত্বরে আয়োজিত নবীণ বরন ও সম্বর্ধনা অনুষ্ঠানে নব-নির্বাচিত দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ দেলোয়ার হোসেনকে সম্বর্ধনা প্রদানের মধ্য দিয়ে নবীণ বরণ অনুষ্ঠানের সুচনা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন চেয়ারম্যান, জেলা পরিষদ, দিনাজপুর ও সত্ত্বাধিকারী স্বপ্নপুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদপুর বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, মোঃ ফিরোজ সুলতান, সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয় পার্টি নবাবগঞ্জ উপজেলা শাখা।

প্রভাষক ফিরোজ কবির চৌধুরী প্রিন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রভাষক আল-আলীমুল রাজী রাজিব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, উৎসুক জনতা ও অভিভাবকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে বলেন, বাংলাদেশের প্রত্যেকটি সেক্টরে নারীরা তাদের সাফল্যের সাক্ষর রাখছে।আমি আশা করি তোমরা তোমাদের মেধা ও যোগ্যতা দিয়ে এগিয়ে যাবে।সময়, নিয়মানুবর্তী, হতাশাকে জয় ও সততা এই চারটি বিষয়কে আকড়ে ধরতে পারলে তোমরা সাফল্যের সর্বোচ্চ চূড়ায় পৌঁছাতে পারববে বলে আমি আশা করি।

এরপরে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x