শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ফুলবাড়ীতে জেলা পরিষদ ডাকবাংলোতে স্মরণ সভা অনুষ্টিত সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় টাংগাইলের মাদ্রাসার অধ্যক্ষ নিহত রাজশাহী নগরীতে ময়লা ফেলে ভরাট করা হচ্ছে পুকুর রায়গঞ্জে ভূঁইয়াগাঁতী বাসস্ট্যান্ড দখল করে অবৈধ দোকানপাট ও সিএনজি স্ট্যান্ড নড়াইলে চিত্রশিল্পীদের হাতে চিত্রকর্মের সম্মাননা স্মারক প্রদান নড়াইলে পৃথক অভিযানে একাধিক মামলায় দুই সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল রাজশাহী নিউ মার্কেটের দোকানে অগ্নিকাণ্ড পাইকগাছায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ ছাতকের জাউয়া বাজারসহ তার আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সবার মন জয় করতে চান মডেল অভিনেত্রী সুমাইয়া জামান

প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকেন অনেক প্রতিভাবান অভিনয় শিল্পী।যারা সুযোগ পেলেই নিজের প্রতিভা প্রকাশ করতে পারেন।নিজের মেধাকে কাজে লাগিয়ে সেই লক্ষ্যে পৌছতে পারেন।দেখতে পান সফলতার মুখও।

তেমনি এক প্রতিভাবান অভিনয় শিল্পী সুমাইয়া জামান।সুমাইয়া জামান মিডিয়ায় পথচলা ২০২২ সালে ২৩ আগস্ট থেকে।সে Miss & Mrs bangld esh 2017 top 9 ছিলেন।এছাড়া 2022 Miss & Mrs plus bangldesh top 21 (স্ব-ইচ্ছায় সরে আসেন) বলে জানা যায়।

নিজের মেধা ও যোগ্যতাকে কাজে লাগালে সাফল্য নিশ্চিত, ঠিক এ কথাকেই বাস্তবে রুপান্তিত করেছেন এই অভিনয় শিল্পী।তিনি দেশের স্বনামধন্য একজন অভিনয় শিল্পী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান।

নবাগত অভিনেত্রী সুমাইয়া জামান।যে তার অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করতে চায়।সে অল্প অল্প করে নিজের লক্ষে পৌঁছানোর জন্য কাজ করছে।

সম্প্রতি চোশমায় লেগে থাকা ভালেবাসা টেলিছবি মুক্তি পায়।নাটকটি পরিচালনা করেন মামুনুর রশিদ বান্না, খান্দানি বেয়াদব পরিচালনা করেন জিয়াউল আলম।এখনও মুক্তি পায়নি প্রেগন্যান্ট,আমি সেই মেয়ে পরিচালনা করেন রানা বর্তমান।

সুমাইয়া বলেন,আমি আস্তে আস্তে কাজ করে মানুষের মন জয় করতে চায়।আমার ইচ্ছা বাংলাদেশের সকল মানুষ আমাকে অভিনেত্রী হিসাবে চিনবে।আর আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি।সুমাইয়া জামান এই মুহূর্তে বেশ কয়েকটি ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করছেন।পাশাপাশি খুব শিগগির কয়েকটি নাটকেও তাকে দেখা যাবে।

এছাড়া মন্জুরুল ইসলাম মেঘের মুভি ‘ময়না , মেহেদি হাসিবের ওয়েব ফ্লিম ইনফিনিট সিজন ০২,ইন্জিনিয়ার আলী আজমের কার্মারশিয়াল মুভি ‘স্বপ্ন’ বসুন্ধরা গ্রুপ ও বাংলাদেশ জুইলারি এসোসিয়েশনের (বাজুস) এর টিভিসিতে কাজ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x