বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নান্দাইলে নারী ধর্ষণের পলাতক আসামী আমান উল্লাহ্ গ্রেফতার

নান্দাইলে বুদ্ধিপ্রতিবন্ধী নারী (২০) ধর্ষণের পলাতক আসামী আমান উল্লাহ্ (১৯) কে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১ফেব্রুয়ারী) ভোর ৪ টার দিকে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

আমান উল্লাহ্ নান্দাইল উপজেলা খারুয়া ইউনিয়নের খারুয়া গ্রামের খোরশেদ আলমের পুত্র।র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গত বছরের ২৩ ডিসেম্বর গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে মোটরসাইকেল যোগে নান্দাইল নিয়ে আসে বেকার সুমন (৩০)।পরে ঐ দিন রাতেই খারুয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের একটি জঙ্গলে বেকার সুমন ও আমান উল্লাহ্ ধর্ষণ করে।পরে ঐ নারীকে দেওয়ানগঞ্জ বাজারের কালী মন্দিরের সামনে ফেলে রেখে চলে যায়।এ ঘটনায় ২৭ ডিসেম্বর ভোক্তভোগী নারী বাদী হয়ে দুই জনের নামে নান্দাইল মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধন /২০০৩) এর ৯(৩) ধারায় একটি মামলা দায়ের করেন।

পরে ঐ দিন রাতেই এক নং আসামী আব্দুস ছোবানের পুত্র বেকার সুমনকে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার একটি ইট ভাটা থেকে গ্রেফতার করে।

এদিকে র‌্যাবের হাতে গ্রেফতার আসামী আমান উল্লাহ্ প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।পরে আসামীকে নান্দাইল মডেল থানায় হস্তান্তর করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x