রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম:
ফরিদপুরে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন ও শিক্ষক নির্দেশিকা বই বিতরণ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক শাহাদাৎ হোসেন মুন্নার জন্মদিন আজ রনচন্ডী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বিটিভির নৃত্যানুষ্ঠানে নন্দীগ্রামে জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের নালিতাবাড়ীতে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় রেজাউল করিম মন্টুকে নির্বাচিত করতে এলাকাবাসীর মতবিনিময়
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শুরু হচ্ছে তারকাদের ক্রিকেট লিগ,কে কোন দলে?

আবারো শুরু হতে যাচ্ছে ভারতের সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)।ব্যাট-বল নিয়ে মাঠে নামবেন ভারতের রুপালি পর্দার তারকারা।২০১৯ সালের পর করোনার কারণে জনপ্রিয় প্রতিযোগিতাটা আর হয়নি।

সম্প্রতি ঘোষণা করা হয়েছে সিসিএলের নতুন আসরের সূচি। এবারের আসরে অংশ নেবে আটটি দল। এগুলো হচ্ছে- বেঙ্গল টাইগার্স, কর্নাটকা বুলডোজারস, তেলেগু ওরিয়ারস, মুম্বাই হিরোজ, চেন্নাই রাইনোজ, কেরালা স্টাইকার্স, ভোজপুরি দাবাংস ও পাঞ্জাব ডি শের।

আগামী ১৮ ফেব্রুয়ারি শুরু হচ্ছে প্রতিযোগিতাটির নতুন আসর।আসরের পর্দা নামবে আগামী ১৯ মার্চ।এবারের সিসিএল শুরু হবে বেঙ্গালুরুতে,ফাইনাল হবে হায়দরাবাদে।

প্রথম আসরের শুভেচ্ছাদূত ছিলেন সালমান খান। খেলতে দেখা গেছে ববি দেওল, মোহনলাল, সনু সুদ, সুনীল শেঠির মতো তারকাদের।এ কারণেই ভক্তদের মনে প্রশ্ন নতুন আসরে কোন কোন তারকাদের মাঠে খেলতে দেখা যাবে? তবে চলতি বছর সিসিএলের কারা কোন দলের হয়ে মাঠে নামবেন, সেটা এখনো জানা যায়নি।

তবে জানা গেছে, আট দলের আট অধিনায়কের নাম। অধিনায়ক করা হয়েছে রুপালি পর্দার জনপ্রিয় তারকাদের।বেশ কয়েকবার বেঙ্গল টাইগার্স দলটিকে নেতৃত্ব দিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা যিশু সেনগুপ্ত, এবারো দলের ভার তার কাঁধেই।

মুম্বাই হিরোজ দলটির নেতৃত্ব দেবেন রিতেশ দেশমুখ। ভোজপুরি দাবাংসকে আগের মতোই নেতৃত্ব দেবেন মনোজ তিওয়ারি। চেন্নাই রাইনোজকে দায়িত্ব পড়েছে জনপ্রিয় অভিনেতা আর্যর কাঁধে। দক্ষিণের আরেক জনপ্রিয় তারকা সুদীপকে অধিনায়ক করা হয়েছে কর্ণাটক বুলডোজারসের। কেরালা স্টাইকার্সের অধিনায়ক অভিনেতা কানচাকো বোবান।পাঞ্চাব ডি শের ও তেলেগু ওরিয়রের নেতৃত্ব দেবেন অখিল আক্কেনেনি।

পুরো টুর্ণামেন্টে খেলোয়াড় তালিকায় থাকবেন অনেক জনপ্রিয় অভিনেতা। এছাড়া নিজের দলকে সমর্থন জোগাতে মাঠে হাজির থাকবেন হিন্দি, বাংলা ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারাকারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ