বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য সাইফুল ইসলামের শাশুড়ীর মৃত্যুতে কেন্দ্রীয় কমিটির শোক প্রকাশ

জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য ও জাতীয় মানবাধিকার সংস্থা, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির কেন্দ্রীয় পরিচালক দৈনিক স্বদেশ বিচিত্রা সিনিয়র রিপোর্টার,সবুজ আন্দোলন সীতাকুণ্ড থানা শাখার উপদেষ্টা সাংবাদিক সাইফুল ইসলাম চৌধুরীর শাশুড়ী মোছা. গোলজার বেগম (৭০) ৩০ জানুয়ারি সোমবার ভোর ৪টা নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।ইন্না লিল্লাহে… রাজেউন।

মরহুমার আত্মার শান্তি ও মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট গবেষক ডা.মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ, জাতীয় মানবাধিকার সংস্থা, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এডভোকেট সাইদুল হক সাঈদ,দৈনিক স্বদেশ বিচিত্রা সম্পাদক ও প্রকাশক কবি অশোক কুমার ধর, সবুজ আন্দোলন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাপ্পি সরদার সহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি।

পারিবারিক সুত্রে জানা যায়, মৃত্যুকালে তিনি ৩ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।সোমবার সকাল ১১ টায় চট্টগ্রাম হালিশহর বি-বল্কে জানাজা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x