বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঘায় দশটি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আব্দুর রশিদ গ্রেপ্তার বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন মনিগ্রাম ইউনিয়ন পরিষদের ২০২৪-২০২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা সারিয়াকান্দিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সারিয়াকান্দিতে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত চারঘাটে বিএসটিআই’র অভিযানে বেকারিকে ১০ হাজার টাকা জরিমানা পানি ও বিদ্যুৎ সংকটে রাজশাহীতে মৎস্যচাষীরা আরএমপি’র সহকারী প্রশাসন জুলমাত হাবিবের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতি’র অভিযোগ সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুলনায় বায়োজিন এলো আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা নিয়ে বিএমডিএ : মিথ্যা তথ্যে পিডি নিয়োগ,৮ কোটি টাকার কাজ ভাগ-বাটোয়ারার আয়োজন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শাহজাদপুরের জালালপুরে হত্যার উদ্দেশ্যে মারপিটের ঘটনায় মামলা দায়ের,দুইজন গ্রেফতার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়নের টেংটারচর এলাকায় পুর্ব বিরোধের জের ধরে হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহতের ঘটনায় মামলা দায়ের হয়েছে।পুলিশ দুইজনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছে।

মামলার এজাহার ও ভুক্তভোগী পরিবারসুত্রে জানা গেছে, শনিবার বিকেলে জালালপুর ইউনিয়নের টেংটারচর এলাকার হাজী খলিলুর রহমানের দুই ছেলে কালু মিয়া ও সেলিম রেজা ব্যাবসায়ীক কাজে ভ্যানযোগে এনায়েতপুর থানাধীন মুলকান্দী বাজারে যাওয়ার সময় পুর্ববিরোধের জের ধরে পূর্বপরিকল্পিতভাবে টেংটারচর গ্রামের মৃত ইনছাফের ছেলে নজির হোসেন(৫০), মৃত লাটু সরকারের ছেলে মোঃ ফজল(৬০), মালেকের ছেলে এরশাদ আলী(৩০), মৃত আকাজের ছেলে এমারত আলী, আঃ মালেক, ওহেদ আলীর নেতৃত্বে একদল লোক দেশীয় অস্ত্রে স্বস্ত্রে সজ্জিত হয়ে ভ্যান ঠেকিয়ে দুই ভাইয়ের উপর অতর্কিত হামলা করে ও মারপিট করে।

এসময় হামলাকারীরা হত্যার উদ্দেশ্যে সেলিম রেজাকে কুপিয়ে গুরুতর আহত করে ও সাথে থাকা আরেক ভাই কালু মিয়াকেও মারপিট করে আহত করে এবং কালুর কাছে থাকা ১ লক্ষ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় তাদের চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এসে তাদের উদ্ধার করে।

আহত সেলিম বর্তমানে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।পরে আহত কালু মিয়া বাদী হয়ে মৃত ইনছাফের ছেলে নজির হোসেন (৫০), মৃত লাটু সরকারের ছেলে মোঃ ফজল (৬০), মালেকের ছেলে এরশাদ আলী(৩০), মৃত আকাজের ছেলে এমারত আলী, আঃ মালেক, ওহেদ আলীর সহ ১১ জনকে নামীয় ও অজ্ঞাত আরো ৫/৬ জনকে বিবাদী করে এনায়েতপুর থানায় মামলা দায়ের করে।

মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ১ নং আসামী নজির ও ২ নং আসামী ফজলকে গ্রেফতার করে গতকাল রোববার কোর্টে প্রেরণ করে।

আহতর পরিবার ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, হামলাকারীদের বিরুদ্ধে আগেরও দুটি মামলা রয়েছে।অতর্কিত হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চেয়ে আহত পরিবারের লোকজন।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মালেক বলেন,মামলা দায়ের হয়েছে।দুজন আসামীকে গ্রেফতার করে কোর্টে চালানও করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x