রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঘায় অধ্যাপক প্রদীপ কুমার পান্ডে এবং প্রণব কুমার পান্ডের পিতার শ্রাদ্ধ্য অনুষ্ঠান অনুষ্ঠিত স্যাটেলাইট ট্যাব বসানো বনের কুমির অবশেষে অবমুক্ত তাহেরপুরে ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত নাটোরের বাগাতিপাড়ার ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার নাগরপুরে ক্ষুদ্র কুটির শিল্প ও বৈশাখী মেলার উদ্বোধন রাজশাহীর টিবিপুকুর গণহত্যা দিবস আগামীকাল অবশেষে সাংস্কৃতিককর্মীদের প্রাণের দাবি রাণীশংকৈলে মুক্ত মঞ্চের উদ্বোধন জকিগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ বন্ধুর মৃত্যু বৈশাখ রাধানগর এ এন সি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০২১ এর পুনর্মিলনী অনুষ্ঠিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

স্ত্রী প্রাইমারী স্কুলে চাকুরী করে,স্বামী ভূয়া নিয়োগ দেখিয়ে টাকা নিতেন

নওগাঁর পত্নীতলা উপজেলা থেকে প্রাইমারি স্কুলে চাকুরির প্রলোভন দেখিয়ে ভুয়া নিয়োগপত্র মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের এক মূল হোতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

শনিবার (২৮ জানুয়ারি) রাতে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়‌।এর আগে দুপুরে উপজেলার নজিপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ওই প্রতারকের নাম মঞ্জুর আলম (৩৯)।সে একই উপজেলার নজিপুর মাদ্রাসাপাড়া এলাকার মৃত আলীম উদ্দীনের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৫ সাল থেকে গ্রেফতার মঞ্জুরুল আলম এবং রেজাউল করিম একটি প্রতারক সিন্ডিকেট হিসাবে কাজ করছেন।যেখানে মঞ্জুরুল আলম মূলহোতা।আর রেজাউল করিম তার সহকারী হিসেবে কাজ করতেন এবং ভুয়া কাগজপত্র তৈরির দায়িত্বে ছিলেন।

২০২০ সালে প্রাথমিক বিদ্যালয়ের চাকরি দেওয়ার জন্য লিপি পারভীন নামে একজনের কাছ থেকে ১০ লাখ টাকা নেয় মঞ্জুরুল।পরে রেজাউল করিমের মাধ্যমে তাকে মিথ্যা নিয়োগপত্র দেয়।পরবর্তীতে লিপি পারভীন ঢাকায় ওই চাকরিতে যোগ দিতে গেলে সে ভুয়া নিযোগপত্রের কথা জানতে পেরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন।

এরপর র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক মেজর মোস্তফা জামানের শনিবার দুপুরে উপজেলার নজিপুর বাজার এলাকা থেকে অনেক ভুয়া নথিপত্রসহ তাকে গ্রেফতার করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মঞ্জুরুলের স্ত্রী প্রাইমারি স্কুলের শিক্ষিকা।সে সুযোগ কাজে লাগিয়ে চাকরির প্রলোভন ও মিথ্যা আশ্বাস দিয়ে প্রাইমারি স্কুলের চাকরির ভুয়া নিযোগপত্র দিয়ে সে প্রার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিতেন।

তার বিরুদ্ধে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব বলেন মামলা রুজু করে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x