মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীতে আ’লীগের জনসভা,নেতা-কর্মীদের জন্য ৮টি স্পেশাল ট্রেন

রাজশাহীতে আজ রবিবার (২৯ জানুয়ারি) আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে আটটি স্পেশাল ট্রেন ভাড়া করা হয়েছে।জনসভায় বিপুল জমায়েত নিশ্চিত করতে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা ও উপজেলার নেতাকর্মীরা যোগ দিচ্ছেন।

জনসভায় যোগদানের জন্য আওয়ামী লীগের এমপি শেখ হেলাল রেলপথ মন্ত্রণালয় নিকট ৭টি স্পেশাল ট্রেনের আবেদন করেন।এমপি শেখ হেলালের আবেদনের প্রেক্ষিতে রেলপথ মন্ত্রণালয় ৭টি বিশেষ (স্পেশাল) ট্রেনের সিদ্ধান্ত গ্রহন করেছে।

সর্বশেষ শনিবার (২৮ জানুয়ারি) রাত ১২টায় ঈশ্বরদী-রাজশাহী পর্যন্ত ভাড়ায় আরো একটি স্পেশাল ট্রেনের অনুমোদন দেয়া হয়।

রবিবার সকাল ৯টা ৩৫ মিনিটে ঈশ্বরদী জংসন স্টেশন থেকে রাজশাহী অভিমুখে ট্রেনটি যাত্রা শুরু করে।

ভাড়া করা স্পেশাল ট্রেনের বিষয়টি নিশ্চিত করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ে সহকারি পরিবহণ কর্মকর্তা সাজেদুর রহমান বাবু।

তিনি জানান, শনিবার রাত ১২টায় ঈশ্বরদী থেকে যুক্ত হয়েছে আরও একটি স্পেশাল ট্রেনের ভাড়া নিশ্চিত করা হয়েছে।সকাল ৯টা ৩৫ মিনিটে ট্রেনটি ঈশ্বরদী থেকে রাজশাহী অভিমুুখে যাত্রা শুরু করে।

পাকশী বিভাগীয় রেলওয়ে সহকারি বাণিজ্যিক কর্মকর্তা একেএম নূরুল আলম জানান, নাটোর-রাজশাহী, পাঁচবিবি-রাজশাহী, রানীনগর-রাজশাহী, সিরাজগঞ্জ-রাজশাহী, আড়ানী-রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী, রহনপুর-রাজশাহী রুটে বিশেষ ৭টি ট্রেন আগেই চুড়ান্ত ছিল।

শনিবার রাতে ঈশ্বরদী-রাজশাহী আরা একটি বিশেষ ট্রেন চুড়ান্ত হয়।ট্রেনটি ঈশ্বরদী-রাজশাহী-ঈশ্বরদী রুটে চলাচল করবে। ঈশ্বরদী থেকে যুক্ত স্পেশাল ট্রেনের ৮টি বগিতে ১,৩৫২জন যাত্রী যাতায়াত করবে।স্পেশাল এ ট্রেনে রেলের আয় ১ লাখ ৭ হাজার ২’শ ৬৬ টাকা।

পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) শাহ সূফি নূর মোহাম্মদ জানান, ঈশ্বরদী-রাজশাহী ট্রেনসহ ৮টি বিশেষ ট্রেন ভাড়া দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 18 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x