মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

চাঁপাইনবাবগঞ্জে জোড়া খুনের ঘটনায় আরও ৪ জন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ জোড়া খুনের আলোচিত ঘটনায় আরও চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ জুলাই) দুপুরে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে একই মামলায় দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।এ নিয়ে গ্রেপ্তারের সংখ্যা দাঁড়াল ছয় জনে।

গ্রেপ্তাররা হলেন-মো. আবুল হোসেনের ছেলে মোহাম্মদ বাবুল (ঝাপড়া বাবু) (৪৫), মৃত কাবির ঝাপড়ার ছেলে মো. রুহুল আমিন ঝাপড়া (৪৫) মোহাম্মদ তাবজুর হোসেনের ছেলে মো. আব্দুল মান্নান (৪২) এবং মো. আখতারুজ্জামানের ছেলে মো. ওসমান আলী (২১)।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশের একাধিক টিম শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ও নাচোল উপজেলার ফতেপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে বাবুল ঝাপড়া ও রুহুল আমীন ঝাপড়া মামলার এজাহারভুক্ত আসামি।এর আগে শুক্রবার (২৮ জুন) এজাহার নামীয় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত: চাঁপাইনবাবগঞ্জের রানিহাটি গুচ্ছ গ্রামের একটি মাঠে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে অতর্কিত হামলায় খুন হন জেলা পরিষদের সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. সালাম ও তার সহযোগী আ. মতিন।

হত্যার ঘটনায় আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম বাদী হয়ে ৫২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com