সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে-এলজিআরডি প্রতিমন্ত্রী আইনবহির্ভূত কাজ করে কেউই ছাড় পাবে না : র‍্যাব ডিজি কালীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শাহজাদপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীকে অপহরণ করে মারধর,ফাঁকা চেক নিয়ে উধাও সারিয়াকান্দি পৌরসভার প্রশাসনিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি সাহাদারা মান্নান সারিয়াকান্দিতে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ৭৭ বছর পর আবারও চালু হচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বাঘায় নিখোঁজের ৫ দিন পর মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করল পুলিশ 
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে -এমপি প্রিন্স

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন। তার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।এবং দেশ আজ উন্নয়নের মহাসড়কে বলে জানিয়েছেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

শনিবার (২৮ জানুয়ারী) পাবনার তারাবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন শেখ হাসিনা মানে বাংলাদেশের উন্নয়ন।তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিকল্প নেই।বর্তমান সরকার উন্নয়নের পাশাপাশি শিক্ষার গুণগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।যাতে করে শিক্ষার্থীরা প্রতিযোগিতার মাধ্যমে নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে।

তিনি বলেন বাংলাদেশে পুঁথিগত ও প্রাতিষ্ঠানিক শিক্ষার হার বাড়ছে।তবে প্রসার ঘটাতে হবে সুশিক্ষার।সুশিক্ষা হল সেই শিক্ষা যে শিক্ষা শিক্ষার্থীকে নৈতিক,মানবিক ও নীতিনিষ্ঠ মূল্যবোধসম্পন্ন করে গড়ে তোলে। মানুষকে মিথ্যা,অন্যায় ও অসৎ পথ পরিহার করতে শেখায়। মিথ্যার অপনোদন ও সত্যোর আবিষ্কারই হল প্রকৃত শিক্ষা।তাই শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

তারাবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আব্দুস সামাদ জানুর সভাপতিত্বে ও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইমদাদুল হক মিলনের পরিচালনায় অনুষ্ঠিত সভাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম আব্দুর রহিম পাকন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস ও চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান।

অন্যদের মাঝে বক্তব্য রাখেন ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ইসলাম খাঁ, আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান বাদশা ও মোঃ নাসিম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x