রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
এক যুগ পরে নিজের গানে মডেল হলেন ফারদিন রাজশাহীতে বিএনপির গায়েবানা জানাজা অনুষ্ঠিত রাবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষে থেকে মাদক-অস্ত্র উদ্ধার ফরিদপুরের ভাঙ্গায় মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ বাঘায় (অনুর্ধ-১৭) প্রথম খেলায় ১-০ গোলে মনিগ্রাম ইউপি,দ্বিতীয় খেলায়-৩-১ গোলে পাকুড়িয়া জয়ী পাইকগাছায় প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল একটি মানবিক আবেদন গলাচিপায় শিশু শিক্ষার্থীদের সংবর্ধনায় মুগ্ধ হলেন পরিকল্পনা সচিব রাজশাহীতে ফজরের নামাজ পড়ে হাটাহাটির সময় যুবককে হত্যা বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটির উপদেষ্টা এ কে আজাদ এমপি
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নবগঠিত ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি লিটন এ আর খান

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ২৬০ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ ঘোষণা করা হয়েছে।সদ্য ঘোষিত কমিটিতে খুলনার পাইকগাছা উপজেলার সন্তান লিটন এ আর খান সহ-সভাপতি মনোনিত হয়েছেন।

এঘটনায় পাইকগাছা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের মাঝে আনন্দ পরিলক্ষিত হচ্ছে।বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিটন কে অভিনন্দন জানিয়ে বার্তা ও শুভেচ্ছা দেওয়া পোস্ট গুলো চোখে পড়ার মত।

গত শনিবার (১৫জুন) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মো: রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি ও নাছির উদ্দীন নাছিরকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ২৬০ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ কমিটিতে পাইকগাছার উদীয়মান তরুণ মেধাবী শিক্ষার্থী ও অকুতোভয় ছাত্রনেতা লিটন এ আর খান সহ-সভাপতি মনোনিত হয়েছেন।

ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি দায়িত্ব পাওয়ায় খুলনা জেলা ও পাইকগাছা উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতকর্মীরা অভিনন্দন ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

দীর্ঘদিন বিএনপির আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়া লিটন এ আর খান তার মেধা ও পরিশ্রমের মাধ্যমে কেন্দ্রীয় সংসদের দায়িত্ব পেয়েছেন বলে অভিমত দিয়েছেন উপজেলা বিএনপির একাধিক নেতাকর্মী।

বীর মুক্তিযোদ্ধা মুনসুর আলী খানের পুত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র (দর্শন বিভাগ) শিক্ষাবর্ষ (২০০৮-০৯) লিটন এ আর খানের জন্ম ১৯৮৬ সালে পাইকগাছা পৌরসভা ৫ নং ওয়ার্ডে (সরল)।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ লালন করে ছোট থেকে ছাত্রদলের রাজনীতি শুরু করেন।ছাত্রদলের সোনালী অর্জন মেধাবী ছাত্র নেতা লিটন এ আর খান নিজ জন্মস্থান পাইকগাছাতে দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছেন পাইকগাছা পৌর ছাত্রদলের।এছাড়াও দায়িত্ব পালন করছেন সাবেক সভাপতি পাইকগাছা বয়েজ স্কুল ছাত্রদল(২০০৪)।সাবেক সক্রিয় কর্মী সরকারি বাংলা কলেজ ছাত্রদল (২০০৬-০৮)।

এছাড়াও তিনি প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক ঢাকাস্থ পাইকগাছা কয়রা জাতীয়তাবাদী ছাত্র ফোরাম।সাবেক ১ম যুগ্ম আহ্বায়ক মুজিব হল ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়।সাবেক যুগ্ম আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলসহ বিভিন্ন ইউনিটে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

কেন্দ্রীয় কমিটির দায়িত্ব পাওয়া প্রসঙ্গে লিটন এ আর খান জানান, “আন্দোলন ও সংগ্রামের মাধ্যমে দেশের মানুষকে মুক্তি করাই এখন ছাত্রদলের লক্ষ্য।আর সেই লক্ষ্যে কাজ করতে আমি সব সময় প্রস্তুত রয়েছি।জীবনের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত লড়াই করে যাব ইনশাল্লাহ।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 11 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com