শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী মহানগরীর সিটি সেন্টার কাজের অগ্রগতি নিয়ে সভা অনুষ্ঠিত আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদে বসলেন নব-নির্বাচিত চেয়ারম্যান বকুল শাহজাদপুরে মদের দোকান বন্ধের দাবিতে মানববন্ধন রাজশাহীতে বিয়ের এক মাসের মাথায় গৃহবধূর মৃত্যু,থানায় মামলা স্মার্ট বাংলাদেশ গঠনে বাংলাদেশ স্কাউটস হবে আলোকবর্তিকা : এলজিআরডি প্রতিমন্ত্রী রাজশাহী মহানগর বিএনপির ৩০টি ওয়ার্ডের কমিটি ঘোষণা বগুড়ার খামারকান্দী সূর্য সন্তান ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত বগুড়ায় শিশু তামিম হত্যার মূল রহস্য উদঘাটন,গ্রেফতার-১ রাজশাহীর সাথে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

অশ্রু জল আর ফুলে ফুলে সাজানো গাড়িতে বিদায় নিলেন আনসার অফিসার মিলন কুমার দাস

সহকর্মীদের চোখের জল আর ফুল সজ্জিত গাড়ির দড়ি টানার মতো অন্যরকম এক আয়োজনের মধ্য দিয়ে রাজশাহীর বাঘা উপজেলা আনসার অফিসার মিলন কুমার দাসকে বদলী জনিত বিদায় জানানো হয়েছে।

বৃহস্পতিবার  ২০ শে জুন দুপুরে বাঘা উপজেলা আনসার অফিসের পক্ষ থেকে প্রথাগত ভাবে ব্যান্ড পার্টিসহ ফুলে সজ্জিত গাড়িতে ফুলের রশি বেঁধে বিদায় দেয়া হয় বিদায়ী এই আনসার অফিসারকে।

বাঘা উপজেলা আনসার প্রশিক্ষক রাজন কুমারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, ওয়াড দলনেতা আসদুজ্জামান।

এছাড়াও আরও বক্তব্য রাখেন, বাঘা প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিব মিয়া,বাঘা উপজেলা কোম্পানি কমান্ডার আব্দুর সাত্তার,আখতারুজ্জামান ডাবলু।

এসময় আনসার অফিসার মিলন কুমার দাসকে ক্রেস ও তার কর্মজীবনের স্মৃতি বিজড়িতকিছু ছবি তার হাতে তুলে দেওয়া হয়।

উপজেলা কোম্পানি কমান্ডার আব্দুর সাত্তার অশ্রুসিদ্ধ চোখে বলেন, ২০০০ সালে আমি এই বাহিনীতে যোগদান করেছি। তার পর থেকে যতগুলো আফিসার পেয়েছি মিলন স্যারের মত এত সৎ ও যোগ্য অফিসার আমি একটাও পাই নাই। দোয়া করি স্যার যেখানেই থাকুক ।

বিদায়ী অফিসার মিলন কুমার দাস বলেন, আমি দীর্ঘ ৮ বছর এই উপজেলায় দায়িত্ব পালন করে আসছি । আমি আমার সকল আনসার সদস্যদের ছোট ভাইয়ের মত আগলে রাখার চেষ্টা করেছি। আমি যে আজ দক্ষ অফিসার হতে পেরেছি এটা তাদের অবদান ।আমি বিদায় নিচ্ছি কিন্তু আমার শাসন,সোহাগ ও ভালবাসা রেখে গেলাম। বিদায়কালে আপনাদের ভালবাসায় আমি সিক্ত হলাম। জীবদ্দশায় যেখানেই থাকি বিদায়ের এই স্মৃতি আপনাদের কথা আমাকে সব সময় স্বরন করিয়ে দিবে। যে কোন সময় যোগাযোগ করলে আমাকে আপনাদের মাঝে পাবেন। দেশ ও জনকল্যাণে আপনারা ভ’মিকা রাখবেন বলে আমি বিশ্বাস করি। 

এসময় উপস্থিত ছিলেন, বাঘা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের বাঘা প্রতিনিধি সাংবাদিক আব্দুল লতিব মিয়া, বাঘা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক জনবাণী পত্রিকার বাঘা প্রতিনিধি সাংবাদিক সুব্রত কুমার, উপজেলার বিভিন্ন ওয়াডের আনসার দলনেতা-দলনেত্রীসহ আনসার ও ভিডিপি সদস্যরা।

উল্লেখ্য, ২০১৫ সালের জুলাই মাসের ১৩ তারিখে বাঘা উপজেলা আনসার অফিসার হিসাবে যোগদান করেছিলেন  মিলন কুমার দাস।যোগদানের পর থেকে সততা ওনিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে আসছিলেন।এছাড়াও প্রানঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় সকাল থেকে রাত পর্যন্ত ছুটে বেড়েছেন মানুষের দৌড়গড়ায় সেবা পৌঁছে দিয়েছেন।এছাড়াও উপজেলা আনসার ভবন নির্মাণে গুরুত্বপূর্ন অবদান রেখেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com