মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত ‘প্রধানমন্ত্রী ঘর দিছে,বৃষ্টির দিনেও শান্তিতে থাকতে পারমু’ বর্তমান কমিটিকে অবৈধ ঘোষণা করে আওয়ামী আইনজীবীদের আহ্বায়ক কমিটি গঠন পবায় সংবাদ প্রকাশের পরেও থামছেনা পুকুর খননের মাটি বিক্রি সারিয়াকান্দিতে ভূমিসেবা সপ্তাহে বির্তক,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ লফস এর আয়োজনে উম্মুক্ত স্থানের বাজেট বরাদ্দ ও গাইড লাইন শীর্ষক আলোচনা সভা সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীর বাঘায় ঝড়ে বটগাছ উপড়ে পড়ে ৩ জনের মৃত্যু

রাজশাহীর বাঘায় কালবৈশাখী ঝড়ে বটগাছ উপড়ে পড়ে ৩ জনের মৃত্যু হয়েছে এবং আরও ৪ গুরুত্বর আহত হয়েছেন।

জানাযায়, ৪ জুন মঙ্গলবার রাত সোয়া আটটায় উপজেলার বাউসা ইউনিয়নের চকবাজার গ্রামের রাজার মোড়ে ঝড়ে বটগাছের নিচে পড়ে ৩ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উপজেলার বাউসা ইউনিয়নের মুরাদ আলীর ছেলে জালাল উদ্দিন,(৪০),রিয়াজ উদ্দিনের ছেলে জাকিরুল ইসলাম(৩০), এবং হাসেম আলীর ছেলে সেন্টু আলী (৪০)। এবং আহতরা হলেন, তাহের উদ্দিনের ছেলে মুকুল হোসেন, সুকামের ছেলে রুবেল হোসেন, হারানের ছেলে শাহারুল ইসলাম এবং জান মোহাম্মদের ছেলে আজগর আলী । এদের সকলের বাড়ি চক বাউসা গ্রামে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান মঙ্গলবার সন্ধ্যার পরে হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। এ সময় জালালের ওষুধের দোকানে ৮-১০ লোক আশ্রয় নেন। বৃষ্টি শুরু হওয়ার কিছু পরে কিছু বুঝে ওঠার আগে দোকানের পাশে থাকা বটগাছটি উপড়ে সেই দোকানের ওপরে পড়ে। এতে দোকানে আশ্রয় নেয়া লোকজন উপড়ে পড়া বটগাছের নিচে চাপা পড়ে। এসময় জালাল ও জাকিরুল ঘটনাস্থালেই মারা যায় ও সেন্টুকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় আহতদের গাছের নিচ থেকে স্থানীয় লোকজন ও বাঘা ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার কর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় ।

এবিষয়ে বাঘা উপজেলা নির্বাহী অফিসার মোঃ তরিকুল ইসলাম দুঃখ প্রকাশ করে বলেন,ঘটনাটি অতি দুঃখজনক। ঘটনাটি শোনার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং নিহত ও আহতদের পরিবাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 12 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x