বুধবার, ১২ জুন ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত ‘প্রধানমন্ত্রী ঘর দিছে,বৃষ্টির দিনেও শান্তিতে থাকতে পারমু’ বর্তমান কমিটিকে অবৈধ ঘোষণা করে আওয়ামী আইনজীবীদের আহ্বায়ক কমিটি গঠন পবায় সংবাদ প্রকাশের পরেও থামছেনা পুকুর খননের মাটি বিক্রি সারিয়াকান্দিতে ভূমিসেবা সপ্তাহে বির্তক,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ লফস এর আয়োজনে উম্মুক্ত স্থানের বাজেট বরাদ্দ ও গাইড লাইন শীর্ষক আলোচনা সভা সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুলনায় বায়োজিন এলো আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা নিয়ে

 

দেশের সেরা স্কিনকেয়ার ব্র্যান্ড বায়োজিন কসমেসিউটিক্যালস ২৫ শে মে, শনিবার, খুলনায় তাদের নতুন যাত্রা শুরু করেছে। এটি দেশব্যাপী ছড়িয়ে থাকা বায়োজিন ব্রাঞ্চগুলোর মধ্যে ১৬ তম ব্রাঞ্চ।

এদিন জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে আনন্দঘন বিশেষ এই মূহুর্তকে গ্রাহকদের সাথে উদযাপন করে বায়োজিন। এই অনুষ্ঠানে বায়োজিনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ জাহিদুল হক সহ সকল ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও, বর্ণিল এই অনুষ্ঠানকে ভিন্ন এক মাত্রা এনে দিতে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীমসহ পরিচিত অনেক প্রিয় মুখ। গ্রাহকদের মাঝে এই আনন্দ আরও বেশি বাড়িয়ে দিতে বায়োজিনের সকল ডার্মো কসমেটিকস প্রোডাক্ট এবং অ্যাস্থেটিক স্কিনকেয়ার ট্রিটমেন্টে ৫০% পর্যন্ত ছাড়ের ঘোষণা দেয়া হয়েছে।

দীর্ঘ এক যুগেরও বেশী সময় ধরে বায়োজিন কসমেসিউটিক্যালস বাংলাদেশের মানুষদের সৌন্দর্য ও ত্বকের যত্নে পার্সোনালাইজড স্কিনকেয়ার প্রোডাক্ট ও সেবা প্রদান করে আসছে। গ্রাহকদের কথা চিন্তা করে বায়োজিন প্রতিনিয়ত স্কিনকেয়ারে নতুন নতুন প্রযুক্তির অন্তর্ভুক্তি ঘটিয়ে আন্তর্জাতিক মানসম্পন্ন সেবা প্রদানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তুমুল জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি দেশের বিভিন্ন স্থানে তাদের সেবা সম্প্রসারিত করার মাধ্যমে দেশের আনাচেকানাচে, বাংলাদেশের প্রতিটি মানুষের কাছে বিশ্বমানের স্কিনকেয়ার সেবা পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আর সেই প্রচেষ্টার ক্ষুদ্র একটি অংশই সোনাডাঙ্গা মজিদ সরণীর এ-ওয়ান ব্লকের রাজ স্কয়ার, লেভেল ৩ তে অবস্থিত বায়োজিন- খুলনা ব্রাঞ্চ।

বায়োজিনের দীর্ঘ এই পথচলা শুধুমাত্র এর সন্মানিত গ্রাহকদের ভালোবাসার কারণেই সম্ভব হয়েছে। বায়োজিনের খুলনা ব্রাঞ্চের গ্র্যান্ড ওপেনিং এ খুলনাবাসীদের সরব উপস্থিতির জন্যে বায়োজিন কসমেসিউটিক্যালস কর্তৃপক্ষ আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x