বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন,গণতন্ত্রের মানস্কন্যা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আগামী ২৯ জানুয়ারি রাজশাহী আগমন উপলক্ষ্যে রাজশাহী অঞ্চলে দলের নেতা-কর্মীদের মধ্যে সাজ সাজ রব তৈরি হয়েছে।এই দিনটিকে কেন্দ্র করে জনগণের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকালে রাজশাহী মাদ্রাসা মাঠ পরিদর্শনকালে প্রধানমন্ত্রীর আগামী রবিবারের জনসভা নিয়ে সাংবাদিকদের ব্রিফ করার সময় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় গত ১৪ বছরে রাজশাহী বদলে গেছে।আমরা সবসময় মানুষের সাথে ছিলাম বলেই এই উন্নয়ন সম্ভব হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. হাছান মাহমুদ বলেন,আমরা শুধু এখন ভোট চাচ্ছি তা নয়,আমরা সারা বছরই মানুষের পাশে ছিলাম।আওয়ামী লীগ সবসময় মাঠে থাকে জনগণের পাশেই থাকে।করোনা মহামারির সময় যখন পৃথিবী স্থবির হয়ে পড়েছিল, তখনও আমরা মানুষের পাশেই ছিলাম।

ড. হাছান মাহমুদ বলেন,প্রধানমন্ত্রী মাদ্রাসা মাঠে শুধু জনসভায়ই করবেন না তিনি রাজশাহী অঞ্চলের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করবেন।আমরা আশা করছি, যদিও মাদ্রাসা মাঠ জনসভাস্থল, কিন্তু ওই দিন সারা রাজশাহী শহরে লক্ষ লক্ষ মানুষের ঢল নামবে।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে বিএনপির সমালোচনা করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন,বিএনপি পুরাতন গাড়ির মতো।তাদেরকে মাঝে মাঝে স্টার্ট দিতে হয়।তারা কীভাবে জনগণের পাশে থাকবে।তাদের দম ফুরিয়ে গেছে।

এর আগে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহ্মুদ রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ দলের নেতাদের সাথে জনসভাস্থল ঐতিহাসিক মাদ্রাসা মাঠ পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x