শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সুন্দরবনে বাঘের মুখ থেকে জেলেকে উদ্ধার করলো গ্রামবাসী

সুন্দরবনে বাঘের মুখ থেকে গুরুতর আহত অবস্থায় জিবন নিয়ে ফিরল অনুকুল গাইন (৪২) নামে এক মাছ শিকারি।

শুক্রবার (২৭ জানুয়ারী) সকালে পূর্ব সুন্দরবনের পশ্চিম আমুরবুনিয়ার সুধীরের সিলা খালের মাথায় মাছ শিকার করতে যায় জেলে অনুকুল গাইন।এসময় বাঘের হামলার শিকার হন তিনি।

স্থানীয়রা জানান, আমুরবনিয়া গ্রামের মুকুন্দ গাইনের ছেলে অনুকুল গাইন প্রতিবেশী বারেক শেখের ছেলে মাহবুব শেখ(৩৫) দু’জনে মিলে সকালে বনের সুধীরের সিলা এলাকায় চরগড়া দিয়ে মাছ ধরছিলো।এ সময় সুন্দরবন থেকে খালের পাড়ে আসা একটি বাঘ হঠাৎ আক্রমন করে অনুকুলকে। তার সাথে থাকা মাহবুবের ডাক চিৎকারে নিকটস্থ আমরবুনিয়া গ্রামের ১৫/২০ জন লোক বনে গিয়ে অনুকুলকে উদ্ধার করে। বেলা সাড়ে ১২টার দিকে তাকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।

আহত অনুকুল অবিবাহিত তার পরিবারে শুধুমাত্র বৃদ্ধা মাতা কুমুদিনী গাইন (৯০) রয়েছেন।এ সর্ম্পকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি জানান, অনুকুল গাইনের কোমরের ডান পাশে বাঘের আক্রমনে দুটি গভীর ক্ষত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মোরেলগঞ্জ জিউধরা ফরেস্ট স্টেশন কর্মকর্তা মো. শাজাহান আলী বলেন, বাঘের হামলায় আহত অনুকুল গাইনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। আমরা তার খোঁজ খবর নিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x