মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঝালকাঠিতে হিট স্টোকে ব্যবসায়ীর মৃত্যু

ঝালকাঠির কাঁঠালিয়া মো. আফজাল তালুকদার (৪৫) নামে এক ব্যক্তি হিট স্টোকে মারা গেছেন।

শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা শহরের বাসষ্ট্যান্ড এলাকায় তার বাসায় মৃত্যু হয়।

স্থানীয় এমবিবিএস ডাঃ দিলীপ চন্দ্র হাওলাদার হিট স্ট্রোকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মো. আফজাল তালুকদার উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম আউরা গ্রামের মৃত মো. আনোয়ার তালুকদারের বড় ছেল।তার বাসস্টান্ডে ডেকরেটর ব্যবসার ছিলো।

পরিবার ও স্থানীয়রা জানায়, বিকেলে ৪টার দিকে বাড়িতে যাওয়ার পথে গরমে অসুস্থ হয়ে রাস্তায় পরে যায়।এরপর তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয়।অনেক সময় বিশ্রাম নেওয়ার পর কিছুটা সুস্থ হলেও রাত ৮টার দিকে বেশি অসুস্থ হয়ে তার মৃত্যু হয়।

রবিবার (২১ এপ্রিল) সকাল ৯ টায় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।মৃতকালে স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও বহুগুণগ্রহী রেখে গেছেন।

নিহতের চাচাত ভাই মো. নুরনবী তালুকদার বলেন, শনিবার রাতে অতিরিক্ত ভ্যাপসা গরমে আফজাল হোসেন হিট ষ্টোক করে ইন্তেকাল করেন।

আউরা গ্রামের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাদল মাহমুদ বলেন, গতকাল বিকেলে বাড়িতে যাওয়ার সময় গরমে অসুস্থ হয়ে রাস্তায় পরে যায়।তাকে বিকেলে বাড়িতে দেখতে গেছিলাম তখন তিনি কিছুটা সুস্থ ছিলেন।রাত ৮টার দিকে খবর শুনি মারা গেছেন।সকালে তাকে দাফন করা হয়েছে।

ডাঃ দিলীপ চন্দ্র হাওলাদার বলেন, তিনি বিকেলে অসুস্থ হয়ে পড়েন রাতে তার মৃত্যু হয়।হয় তো তিনি গরমের কারণে হিট স্টোকে মারা গেছেন।যেহেতু জীবিত অবস্থায় তাকে চিকিৎসা দেওয়া হয়নি।তাই পোস্টমর্টেম রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যেতো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com