সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নলডাঙ্গায় গ্রামীণ ব্যাংক মাধনগর নাটোর শাখার সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নাটোরের নলডাঙ্গার গ্রামীণ ব্যাংক মাধনগর নাটোর শাখার উদ্দোগে গ্রামীন ব্যাংকের সংগ্রামী সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) দুপুরে গ্রামীন ব্যাংকের মাধনগর শাখা অফিসে গ্রামীন ব্যাংকের নাটোরে জোনের উদ্দোগে মাধনগর শাখার সংগ্রামী সদস্যদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

মাধনগর গ্রামীন ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ নাজমুল হুদা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় সংগ্রামী সদস্যদের হাতে এ কম্বল তুলে দেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন,মাধনগর শাখার সেকেন্ড ম্যানেজার মোঃ বানি ইসরাইল,অফিসার মোঃ ফারুক হোসেন,মোস্তাফা কামাল,আনোয়ার হোসেনসহ গ্রামীন ব্যাংকের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বলেন,গ্রামীন ব্যাংক শুধু মাইক্রোক্রেডিট নিয়ে কাজ করেন না। তারা সবসময় গরীব অসহায়ের মানুষের পাশে থেকে তাদের সেবার পাশাপাশি স্বাবলম্বী করতে কাজ করে যাচ্ছে। করোনার সময়ে গরীব, অসহায় ও দুস্থ্যদের বিভিন্ন ভাবে সহায়তা করছে।আগামীতে এ ধরনের সহযোগীতা চলমান থাকলে বলে জানান গ্রামীন ব্যাংকের এ কর্মকর্তারা।

এ সময় উপস্থিত সংগ্রামী সদস্যগণ শীতবস্ত্র কম্বল পেয়ে তারা গ্রামীন ব্যাংকের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + fifteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x