মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

এসএসসি ১৯৮৬ বাংলাদেশ’ র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ২৭ জানুয়ারি

(ফসিহউদ্দীন মাহতাব) ফেসবুকভিত্তিক সংগঠন এসএসসি ১৯৮৬ বাংলাদেশ ইতিমধ্যে তিন বছর অতিক্রম করে চতুর্থ বছরে পা রাখছে।গ্রুপটির সদস্য সংখ্যাও ইতোমধ্যে ১৫ হাজার ছাড়িয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সি-সেল পার্ক অ্যান্ড রিসোর্ট-এ দিনব্যাপী তাদের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সকাল ৮টা থেকে শুরু হবে এবং নামাজ ও খাবারের বিরতি ছাড়া একটানা রাত ৮টা পর্যন্ত চলবে।

রাজধানী ছাড়াও দেশের প্রত্যন্ত অঞ্চলে বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সমাজ সংস্কারকের ভূমিকা রেখে চলছে এসএসসি ১৯৮৬ বাংলাদেশ।এ যেন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার সংগ্রামে অংশগ্রহণকারী পঞ্চাশোর্ধ্ব পুরুষ-নারীদের নতুন এক প্ল্যাটফর্ম।

শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠান উদ্বোধন করবেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা এমপি।

শুভেচ্ছা বক্তব্য রাখবেন টাঙ্গাইল-৫ আসনের সাংসদ আলহাজ্ব সানোয়ার হোসেন এবং কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুম সারোয়ার কামাল।

বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে দিঠি আনোয়ার, পথিক নবী, মিলন মাহমুদ, পারভেজ সাজ্জাদ এবং মমতাজ গান পরিবেশন করবেন।

দেশের বাইরে থেকে এবং সারা দেশ থেকে আসা প্রায় দুই হাজার ৫০০ সদস্য এই অনুষ্ঠানে যোগ দেবেন বলে অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন।

সকালে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে এবং উপস্থিত বন্ধুদের পরিচিতির মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। নামাজ ও দুপুরের খাবার বিরতির পর বিকেলে আড্ডা, গান, স্মৃতিচারণা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বরেণ্য শিল্পীদের গান পরিবেশনা এবং আকর্ষণীয় র‌্যাফল ড্রর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হবে বলে আয়োজক সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x