মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পহেলা বৈশাখ পালনে গাইবান্ধায় বর্ষবরণ অনুষ্ঠান

উৎসবমুখর পরিবেশে গাইবান্ধা জেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) সকালে স্থানীয় স্বাধীনতা প্রাঙ্গণ হতে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য শাহ সারোয়ার কবীর।

এসময় গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার মো. কামাল হোসেন, পৌর মেয়র মো. মতলুবর রহমান সহ জেলা ও সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় বীরমুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেনএ

পরে স্বাধীনতা প্রাঙ্গণে বর্ষবরণ উৎসবে জাতীয় সংগীত, এসো হে বৈশাখ গান পরিবেশন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এছাড়াও জেলা কারাগার, হাসপাতাল ও শিশু পরিবারে উন্নতমানের ঐতিহ্যবাহী বাঙালি খাবার পরিবেশন করা হয়।

নববর্ষ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয়ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি (নাসিব) সহযোগিতায় স্বাধীনতা প্রাঙ্গণে পহেলা বৈশাখ হতে সাত দিনব্যাপী বৈশাখী মেলা অনুষ্ঠিত হচ্ছে।এ মেলায় ৪০টি স্টল রয়েছে।

অপরদিকে; উৎসবমুখর পরিবেশে জেলার সকল উপজেলা প্রশাসনের আয়োজনে পৃথক পৃথক ভাবে নববর্ষ উৎযাপনে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয়। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com