মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাগাতিপাড়ায় সমুদ্রগামী জাহাজে চাকরি দেয়ার নামে প্রতারণা,ভুক্তভোগীদের প্রেস কনফারেন্স

নাটোরের বাগাতিপাড়ায় সমুদ্রগামী জাহাজে চাকরি দেয়ার কথা বলে প্রতারণার অভিযোগ উঠেছে ইমদাদুল হক নামে এক প্রতারকের বিরুদ্ধে।

সে উপজেলার চকতকিনগর গ্রামের মৃত ওয়াজ মন্ডলের ছেলে।বিভিন্ন সময়ে চাকরির প্রলোভন দিয়ে প্রায় ১৫ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে, দাবি করে প্রেস কনফারেন্স করেছে ভুক্তভোগীরা।

বুধবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এক প্রেস কনফারেন্সে ৬ জন ভুক্তভোগী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত থেকে তা দাবি করেন।

ভুক্তভোগীদের মধ্যে, চক তকিনগর এলাকার মজিবুর রহমানের ছেলে মিজানুর রহমান সুজন (চাকরির জন্য ৩ লক্ষ টাকা দেন ২ বছর আগে), আনছার আলীর ছেলে ইমামুল ইসলাম (চাকরির জন্য ৫ লক্ষ ৫০ হাজার), আবুল হোসেনের ছেলে মজিবর রহমান (চাকরির জন্য ১ লক্ষ ১৫ হাজার), চকগোয়াশ এলাকার ফরহাদ আলীর ছেলে অহিদুর রহমান (৫০ হাজার চাকরির জন্য), আরশেদ আলীর স্ত্রী শাহারা বেগম (৩ লক্ষ টাকা ধার হিসেবে), সোলইপাড়া এলাকার আহমেদ আলীর ছেলে আব্দুল আলী (চাকরির জন্য ১ লক্ষ ২৫ হাজার টাকা) অন্যতম।

ভুক্তভোগীদের মধ্যে মিজানুর রহমান সুজন বলেন, “আমি প্রতারিত হয়ে এ মাসের ৭ তারিখে থানায় অভিযোগ করি। এবিষয়ে ফেসবুকে একটি পোস্ট করলে এসআই শিবলী জামান আমার বাড়িতে এসে আমার ফোনটি নিয়ে যায়। আমার ফেসবুক পোস্ট দেখে উপস্থিত বাকি ভুক্তভোগীরাও প্রতারিত হয়েছে বলে জানতে পারি।”

অভিযুক্ত ইমদাদুল হক দাবি করেন, “আমার বিরুদ্ধে আনিত অভিযোগ গুলো সঠিক নয়। চাকরি দেয়ার কথা বলে কোনো টাকা নেইনি। তবে তারা আমার আত্মীয় সুবাদে কয়েকজনের কাছ থেকে ব্যবসা করার জন্য কিছু টাকা নিয়েছি।”

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ইমদাদুলের বিরুদ্ধে অর্থ আত্মসাৎতের লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x