মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িকবোধে উজ্জ্বল ছিলেন কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ : কেসিসি মেয়র জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক টমাসের উদ্যোগে বৃক্ষরোপণ সিংড়ায় কিশোরীকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মিন্টু রহমান অতিরিক্ত সচিব পদে পদন্নোতি পেলেন কিশোরগঞ্জের সন্তান আব্দুর রউফ প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শেষ দিনে কাজিপুরে সচেতনামূলক কর্মশালা ও পুরস্কার বিতরণী সুন্দরগঞ্জে গ্রাম পুলিশদের অবহিতকরণ প্রশিক্ষণ শুরু পঞ্চগড়ে জেলা প্রশাসকের গাড়ি ভাঙচুর, যুবক আটক
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বরিশাল অফিসার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক হলেন প্রকৌশলী সাইফুজ্জামান চুন্নু

সরকারের বিভিন্ন দপ্তরে কর্মরত অফিসারদের বৃহৎ সংগঠন বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন পটুয়াখালীর কৃতি সন্তান, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনে গণপূর্ত অধিদফতরে নির্বাহী প্রকৌশলী হিসেবে কর্মরত প্রকৌশলী মোঃ সাইফুজ্জামান চুন্নু।

বৃহৎ সংগঠনটির ২০২৪-২৫ বছরের নির্বাহী কমিটির সভাপতির দায়িত্ব পালন করবেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা)’ র নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ও সোনালী ব্যাংক পিএলসি লিমিটেডের পরিচালক ড. মোঃ মতিয়ার রহমান।

গত ২৪ মার্চ সংগঠনটির সাধারণ সম্পাদক ড. মোঃ মতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ পাবলিক সার্ভিস (বিসিএস) এর বিভিন্ন ক্যাডারে কর্মরত ও বরিশাল অঞ্চলের ৫১জন ক্যাডারদের নিয়ে বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশনের ২০২৪-২৫ সালের নির্বাহী কমিটি গঠন হয়েছে।

উক্ত কমিটি গঠনের লক্ষ্যে গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার এবং বরিশাল বিভাগ অফিসার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা সিরাজ উদ্দীন আহমেদের সভাপতিত্বে নির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনের অপর দুই সদস্য বরিশাল বিভাগ অফিসার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোহাম্মদ মুনসুর আলী সিকদার এবং আবুল কাশেম এসময় উপস্থিত ছিলেন।

প্রতিক্রিয়া জানাতে গিয়ে গনপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সাইফুজ্জামান চুন্নু বলেন, বরিশালের সন্তান হিসেবে আমি গর্ববোধ করছি। সারাদেশের মানুষের পাশাপাশি এখন থেকে বরিশালের মানুষের জন্যও সাধ্যমত কাজ করার চেষ্টা করবো। এটি আমার জন্য আনন্দের।

তিনি আরও বলেন, আমাকে বরিশাল বিভাগ অফিসার্স অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। বরিশালের ছেলে হিসেবে আমি গর্বিত। আমি অবহেলিত দক্ষিণাঞ্চলবাসীর জন‌্য কাজ করতে চাই।

প্রকৌশলী মোঃ সাইফুজ্জামান পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের আব্দুস সালাম মৃধার দ্বিতীয় সন্তান। তিনি ৩১তম বিসিএস ক্যাডার এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিসিএস (পি৬০ এফটিসি) কোঅপারেটিভ সোসাইটি লিমিটেডের সভাপতির দায়িত্বও পালন করছেন। এদিকে সাইফুজ্জামানকে অভিনন্দন জানিয়েছেন পটুয়াখালীর সকল শ্রেণি পেশার মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x