বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে গভীর শ্রদ্ধা জানিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মো. আব্দুল ওয়াদুদ এমপি।

শনিবার (২ মার্চ) সকালে প্রথমে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন এবং পরবর্তীতে সাভারে জাতীয় স্মৃতিসৌধে মন্ত্রিপরিষদের অন্যান্য সদস্যদের সাথে দেশের স্বাধীনতার জন্য সর্বোচ্চ আত্মত্যাগকারী বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানান তিনি।পরে জাতীয় স্মৃতিসৌধ প্রাঙ্গণে রাখা দর্শনার্থী বইয়ে স্বাক্ষর করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সৃষ্টিলগ্ন থেকেই দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।প্রাপ্তি অপ্রাপ্তির মধ্যেই একজন সাধারণ কর্মী হিসেবে সাধারণ জনগণের পাশে আছি।

এ সময় প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর আস্থার প্রতি সম্মান রেখে তা সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের অভিমত ব্যক্ত করেন।উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় বঙ্গভবনে প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন মো. আব্দুল ওয়াদুদ এমপি।পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রীসভার দায়িত্ব বণ্টন করে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের দায়িত্ব প্রদান করেন।

মো. আব্দুল ওয়াদুদ রাজশাহী জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক।তিনি ২০০৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত দুই মেয়াদে রাজশাহী-৫ আসনের এমপি ছিলেন।এসময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + twenty =


অফিসিয়াল ফেসবুক পেজ

x