বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সুন্দরগঞ্জে আ’লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও কম্বল বিতরণ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও ১৫ ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময়, আলোচনা সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার উপজেলা দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও প্রয়াত এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের সহধর্মীনি সৈয়দা খুরশীদ জাহান স্মৃতি’র সভাপতিত্বে মতবিনিময় ও আলোচনা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. আবু বক্কর সিদ্দিক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সাজেদুল ইসলাম, আহসান আজিজার সরদার মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন, গোলাম কবির মুকুল, রেজাউল আলম রেজা, সাংগঠনিক সম্পাদক হাফিজা বেগম কাকলী, দপ্তর সম্পাদক এসএম মঞ্জুরুল ইসলাম বকুল, পৌর আওয়ামী লীগ সভাপতি আহসানুল করিম চাঁদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবনেতা শহিদুল ইসলাম রানা, উপজেলা শ্রমিক লীগ সভাপতি গণেশ শীল, উপজেলা ছাত্রলীগ সাবেক যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান নুর আসাদ, সুমন মিয়া, পৌর ছাত্রলীগ সাবেক আহবায়বক খন্দকার মাইদুল ইসলাম প্রমূখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

পরে উপজেলার একটি পৌরসহ ১৫ ইউনিয়ন নেতাকর্মীদের মাঝে ২০টি করে কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x