বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় অটো রিক্সা ও সিএনজি থেকে চাঁদাআদায় চক্রের ৪ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার

রাজশাহীর বাঘায় চাঁদাবাজ চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ । মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা সদরে বঙ্গবন্ধু চত্বরের সামনে পাঁকা রাস্তার উপর বিভিন্ন ব্যাটারী চালিত অটো গাড়ী ও সিএনজি থেকে চাঁদাবাজি করার সময়ে তাদের গ্রেপ্তার করা হয় ।

র‌্যাব – ৫, রাজশাহীর সদর কোম্পানী মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল অভিযান পরিচালনা করেন।   গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বাঘা পৌরসভার উত্তর মিলিক বাঘা গ্রামের জাহাব আলীর ছেলে আবদুর রহমান  রানা (২৭),  কলিগ্রামের মৃত আস্তুল মন্ডলের ছেলে আশাদুল ইসলাম (৩৫),উপজেলার   চকরাজাপুর ইউনিয়নের পলাশী   ফতেপুর গ্রামের ওয়াছাব আলীর ছেলে সোহাগ আলী (২৬) ও পাশ্ববর্তী লালপুর উপজেলার রাধাকান্তপুর গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে বিপ্লব আহম্মেদ (২৯)।

এ সময় তাদের তল্লাশি করে ১ হাজার ৭৬০ টাকা, একটি টালি খাতা, একটি কলম জব্দ করা হয়েছে।
তারা বিভিন্ন ব্যাটারী চালিত  অটো রিক্সা ও সিএনজি ড্রাইভারদের থেকে নিয়মিত ভাবে সিরিয়ালসহ বিভিন্ন  নামে  বলপূর্বক চাঁদা আদায় করে আসছে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ও সিএনজি ড্রাইভারদের ভয়ভীতি  প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করে চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধা প্রদান করে আসছিল  বলে জানা গেছে।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় র‌্যাব- ৫ বাদি হয়ে তাদের নামে   চাঁদাবাজি মামলা দায়ের করেছেন।  বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ