বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে শাহজাহান মোল্লার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে উত্তাল কাজলার চর

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ গত ১ ফেব্রুয়ারী দৈনিক মানবজমিন এবং ২ ফেব্রুয়ারী যায় যায় দিন পত্রিকায় প্রকাশিত “মোল্লা বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ চরের মানুষ” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে বগুড়া সারিয়াকান্দিতে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার সকালে উপজেলার কাজলা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।প্রতিবাদ সভা শেষে ইউনিয়নের গ্রামবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এই সময় প্রায় দুই শতাধিক নারী-পুরুষকে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশ নিতে দেখা যায়। এরপর বিক্ষুব্ধ জনতার সমন্বয়ে একটি বিক্ষোভ মিছিল আনন্দ বাজার এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেছে।প্রতিবাদ সভা, মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে সভাপতিত্ব করেন কাজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর আলী মোল্লা। ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, কাজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু রায়হান বাদল, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, সহ সভাপতি ও ইউপির সদস্য তাহেরুল ইসলাম বিমান, যুগ্ম সাধারণ সম্পাদক আফছার উদ্দিন শেখ, সাংগঠনিক সম্পাদক ডাঃ জাহিদুল ইসলাম, ইউপি সদস্য ও ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি আনিছ মেম্বার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবেদ আলী প্রাং, সাধারণ সম্পাদক দুলু মিয়া, কাজী আইয়ুব হোসেন মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ছাত্তার আলী মোল্লা, কালাম মন্ডল, আব্বাস মন্ডল, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নিরালা বেগম, একাধিক গ্রামবাসী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, শাহজাহান মোল্লার বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট এবং রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। পত্রিকায় মোল্লা বাহিনীর নামে যে অপপ্রচার চালানো হয়েছে তা মূলত মোল্লা পরিবারকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য তার প্রতিপক্ষ বা নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীর প্ররোচনায় প্রকাশ করা হয়েছে। সমাবেশে বক্তারা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং এ সংবাদ প্রকাশ করায় সংশ্লিষ্ট সংবাদদাতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ