বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জমকালো অনুষ্ঠানে পালিত হলো আন্তর্জাতিক নৃত্যশিল্পী মোহাম্মদ দ্বীপের জন্মদিন

 

 

 

১৩ ই ডিসেম্বর ছিল আন্তর্জাতিক নৃত্যশিল্পী মোহাম্মদ দ্বীপের ৫০ তম শুভ জন্মদিন। দিনটি সবার সাথে ভাগ করে নেওয়ার জন্য পরিবার, বন্ধু -বান্ধব, আত্মীয়স্বজন, নৃত্যশিল্পী, গানের শিল্পী, সংগঠক, ব্যবসায়ী, চাকুরীজীবী, আইনজীবী, মিডিয়া ব্যক্তিত্ব সব স্তরের লোকজনের সমাগমের মাধ্যমে সবাই ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসা দিয়ে সিক্ত করে দিয়েছিলেন। যা তাঁর ৫০ তম জন্মদিনটা মনের মনি কোঠায় জমা থাকবে আমৃত্যু।

বাংলাদেশ তো বটেই সারা পৃথিবীতে এমন জানা আছে কি না তা তিনি করেছেন। তিনি তাঁর ৫০ তম জন্মদিনে লোক সমাবেশ ও মিডিয়ার সামনে তিনি তাঁর রত্নগর্ভা “মা” কে স্টার পদক দিয়ে সকল মানুষ কে একটি ম্যাসেজ দিয়েছেন কিভাবে মা’কে অর্থাৎ সমগ্র মা জাতিকে ঘরে ঘরে সম্মান জানাতে পারে সেই উদাহরন তৈরী করলেন নৃত্যশিল্পী মোহাম্মদ দ্বীপ। তিনি বললেন, আজ আমার জীবনে যত অর্জন তা সব কিছুই সম্ভব হয়েছে আমার মায়ের জন্য তাই আজ থেকে প্রতিটি ঘরে ঘরে চালু হউক “মা” সম্মাননা তাঁর জন্য এই আয়োজন। এ ছাড়া ও তিনি আরো ১৬ টি পদক দিয়েছেন বিভিন্ন ক্যাটাগরীতে এর মধ্য ছিল বেস্ট আন্টি পদক, সেরা নৃত্যশিল্পী পদক, সেরা সংগীতশিল্পী পদক, বেষ্ট উপাস্হাপক ও উপাস্হপিকা পদক, বেষ্ট বন্ধু পদক ও সাংবাদিকতার জন্য বেস্ট সাংবাদিক পদক ইত্যাদি।এছাড়া ও লটারী ড্র ছিল চমকপ্রদ ।

উওরার দি ক্যাফে রিও তে বুফে রেষ্টুরেন্টে জমকালো ও বহুলোকের সমাগমের মাধ্যমে শেষ হয়েছিল তাঁর ৫০ তম জন্মদিন।

নৃত্যশিল্পী জানালেন তাঁর পরিবারের সবাই মিলে তাকে যে সারপ্রাইজ দিয়েছেন তা তাঁর হৃদয়ে থাকবে আজীবন।

তিনি তাঁর মায়ের জন্য, পরিবারের সবার জন্য, বন্ধু বান্ধবের জন্য ও সবশেষে নিজের জন্য মহান আল্লাহু পাকের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ